মেইন ম্যেনু

‘ব্ল্যাকমানি’তে গ্ল্যামারাস তরুণী মৌসুমি হামিদ!

লাক্স-তারকা মৌসুমি হামিদ, বর্তমান সময়ের ব্যস্ত অভিনেত্রী তিনি। একাধারে তিনি কাজ করে চলেছেন বিজ্ঞাপন, টিভি নাটক ও চলচ্চিত্রে। ছোট পর্দার এই গ্ল্যামারগার্লকে নিয়ে এখন বড় পর্দার অনেক নির্মাতাই ব্যাপকভাবে আশাবাদী।

বিশেষ করে নায়িকা সঙ্কটের চলতি সময়ে তিনি বাংলা চলচ্চিত্রে হাল ধরতে পারেন সে সম্ভাবনা তাঁর রয়েছে। ইতিমধ্যেই নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর দেখিয়ে এই আলোচিত অভিনেত্রী। কাজ শেষ করেছেন অনন্য মামুন পরিচালিত ‘ব্ল্যাকমেইল’ সিনেমায়।

চলতি সময়ে তিনি ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ শিরোনামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন সাফি উদ্দিন সাফি।

সম্প্রতি হাল সময়ের এই আলোচিত অভিনেত্রী আরও নতুন একটি সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মৌসুমি অভিনীত ‘ব্ল্যাকমানি’ শিরোনামে সিনেমাটিও পরিচালনা করবেন সাফি উদ্দিন সাফি। এটি প্রযোজনা করছেন মুভি প্ল্যানেট।

সিনেমার গল্প ও চরিত্র প্রসঙ্গে মৌসুমি হামিদ বলেন, ‘গল্পে আমাকে দেখা যাবে বিদেশ ফেরত একজন গ্ল্যামারাস তরুণীর ভূমিকায়। গল্পটিতে অনেক টুইস্ট আছে- যা দর্শকদের বিনোদিত করবে। এমন সুন্দর একটি চরিত্রে কাজ করার সুযোগ পেয়ে আমি দারুণ খুশি।

‘ব্ল্যাকমানি’তে মৌসুমিকে কাস্ট করা প্রসঙ্গে পরিচালক সাফি উদ্দিন সাফি প্রিয়.কমকে বলেন, ‘অনেকদিন ধরেই সিনেমাটির গল্প নিয়ে কাজ করছি। মৌসুমি হামিকে ছবিতে যে চরিত্রে দেখা যাবে- এর জন্য আমরা তাঁর মতো কাউকেই খুঁজছিলাম। আশা করি সে অনেক ভালো করবে।‘

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, আসছে নভেম্বরের মাঝামাঝি থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। এতে অভিনয় করবেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা কেয়া, সায়মন ও চিত্রনায়ক রুবেল-সহ আরও অনেকেই।






মন্তব্য চালু নেই