মেইন ম্যেনু

‘ব্যাং ব্যাং’ সম্পর্কে যে ৫টি তথ্য আপনার জানা নেই

বলিউড কাঁপিয়ে বেড়াচ্ছে ঋত্বিক-ক্যাটরিনা অভিনীত অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ব্যাং ব্যাং। পোস্টার থেকে শুরু করে গান এবং ট্রেলার প্রতিটি অংশেই আবেদন আর থ্রিলারের ছোঁয়া দর্শককে বিমোহিত করেছে। ২ অক্টোবর মুক্তি পাওয়া সিনেমাটি ইতোমধ্যেই বক্সঅফিসে ঝড় তুলতে সক্ষম হয়েছে। তবে চলুন না জেনে নেই এই সিনেমাকে ঘিরে এমন সব অজানা তথ্য যা আপনি আগে জানতেন না।

 

(১) এই সিনেমার শুটিং করতে গিয়ে মাথায় মারাত্মক আঘাত পান ঋত্বিক। আর এই আঘাতের কারণে ঋত্বিককে অস্ত্রোপচারের সম্মুখীন হতে হয়েছিল। কাজেই ঋত্বিককে ছাড়াই বডি ডাবলের সাহায্যে বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যয়ের শুটিং করানো হয়। তবে বডি ডাবলকে দিয়ে করানো দৃশ্যগুলো একেবারেই মনঃপূত না হয়ায় ঋত্বিক নিজেই সেই দৃশ্যগুলো করার সিদ্ধান্ত নেন। মাত্র সার্জারির ভেতর দিয়ে আসা ঋত্বিক একের পর এক অ্যাকশন দৃশ্যে শুটিং করেন। তবে জানা যায়, কোনরমকম দুর্ঘটনা এড়াতে শুটিংস্পটে সর্বদাই বডি ডাবল হাজির থাকত।

(২) ব্যাং ব্যাং সিনেমার শুটিং চলাকালীন সময়েই ঋত্বিকের সাথে স্ত্রী সুজানের দূরত্ব তৈরি হয়। জানা যায় ব্যাং ব্যাং সিনেমায় কাজ করার দরুন ক্যাটরিনা আর ঋত্বিকের মধ্যে ঘনিষ্ঠতার আভাস পেয়েই সুজান নিজেকে সরিয়ে নিয়ে আসেন। ফলাফল ঋত্বিক-সুজানের বিবাহ বিচ্ছেদ। স্বাভাবিকভাবেই বিবাহ বিচ্ছেদের পর ঋত্বিকের সাথে ক্যাটরিনার সম্পর্ক আরও গভীর হতে থাকে। এদিকে ঋত্বিকের সাথে ঘনিষ্ঠতা নিয়ে রণবীর কাপুরের হস্তক্ষেপে ক্যাটরিনা ঋত্বিকের থেকে নিজেকে সরিয়ে নিয়ে আসেন।

(৩) চারিদিকে ঋত্বিক-ক্যাটরিনার প্রেমের গুঞ্জনে বলিউড ঠাণ্ডা হতে না হতেই। খবর আসতে থাকে ঋত্বিককে নিয়ে রণবীরের সাথে বাকবিতণ্ডায় লিপ্ত হন ক্যাটরিনা। জানা যায়, রণবীরের বিপরীতে জজ্ঞা জাসুস সিনেমার শুটিংয়ের সময় ক্যাটরিনা রণবীরের সাথে ঋত্বিকের তুলনা করতেই রণবীর ক্ষেপে যান এবং সেটে উপস্থিত সদস্যদের সামনেই ক্যাটরিনা- রণবীর ঝগড়া করতে শুরু করেন।

(৪) ব্যাং ব্যাং সিনেমার ক্রু সবে ব্যাংকক পৌঁছেছে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে। সমুদ্রতে অ্যাকশন দৃশ্যের শুটিং করার সিদ্ধান্ত নিয়েই পুরো ক্রু নিয়ে শিপে এগোচ্ছিলো। ব্যাং ব্যাংয়ের শিপ যখন মাঝ সমুদ্রে ঠিক তখনই ঝড়ের মুখে পড়ে শিপটি। দুশ্চিন্তায় পড়ে যায় পুরো টিম। সবাইকে একসাথে এক রুমে নিয়ে এই দুর্যোগ থেকে বাঁচার প্রাথমিক কৌশলগুলো জানিয়ে দেয়া হয়। এই সময় ঋত্বিক ক্যাটরিনাও ওই কক্ষে উপস্থিত ছিলেন।

 

(৫)বলিউডের আবেদনময়ী নায়িকা কাজেই একটু তো অহমিকা কাজ করবেই। টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, ক্যাটরিনার ফটোশুটের জন্য ব্যাং ব্যাং সিনেমার পুরো টিম গ্রীসে পৌঁছে যায়। এবং সেখানকার একজন প্রফেশনাল ফটোগ্রাফারকেও নিয়োগ দেয়া হয়। কিন্তু ক্যাটরিনার সেই ফটোগ্রাফারকে একদমই পছন্দ হয় না। তিনি নিজের পছন্দের ফটোগ্রাফারকে দিয়ে শেষমেষ পুরো ফটোশুট শেষ করেন। অবশ্য এত অর্থ ব্যয় করার পরও এই ফটোশুট কোন কাজেই আসেনি।

 






মন্তব্য চালু নেই