মেইন ম্যেনু

বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ দেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রতিবারের মতো এবারো গণভবনে নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুভেচ্ছা বিনিময়কালে শেখ হাসিনা সবাইকে ঈদুল আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কর্মকাণ্ডে অংশ নিয়ে বিভেদ ও বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তোলার কথা বলেন।

সোমবার সকাল সাড়ে ৯টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রথমে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এরপর দলের উপদেষ্টা পরিষদ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ, আমন্ত্রিত অতিথি এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে ঈদ-উল আজহার শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী।

শিক্ষক, সাংবাদিক, সরকারি কর্মকর্তা, সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ সর্বসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী। পরে বিচারপতি ও কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় প্রধানমন্ত্রী দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘মহান আল্লাহর উদ্দেশে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তার সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।’

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনিসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা।






মন্তব্য চালু নেই