মেইন ম্যেনু

বেরোবিতে মসজিদ ও ক্যাফেটেরিয়ার সুষ্ঠু ব্যাবস্থাপনা পরিচালনা কমিটি গঠন

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় মসজিদ ও ক্যাফেটেরিয়ার সুষ্ঠু ব্যাবস্থাপনার জন্য পৃথক পৃথকভাবে দুিট কমিটি গঠন করা হয়েছে।গত ২৩ এপ্রিল এ দুটি কমিটি গঠন করা হয়েছে বলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(অতিরিক্ত দায়িত্ব)মোরশেদুল আলম রনি স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ড. এ কে এম নূর-উন নবী কে সভাপতি ও রেজিস্ট্রার কে সেক্রেটারী করে সাত সদস্যের এক পরিচালনা কমিটির গঠন করা হয়েছে। কমিটির বাকী সদস্যরা হলেন, বাংলা বিভাগের অধ্যাপক ড. নাজমুল হক,গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. তাজুল ইসলাম,ইঞ্জিনিয়ারিং এন্ড টেলিকমিউনিকেশন বিভাগের প্রভাষক ফেরদৌস রহমান,বিশ্ববিদ্যালয় কাউন্সিল শাখার সহকারী রেজিস্ট্রার মোঃ ময়নুল আজাদ এবং জনসংযোগ,তথ্য ও প্রকাশনা দপ্তরের ইনফরমেশন অফিসার মোহাম্মদ আলী।

অপরদিকে শিক্ষার্থীদের ক্যাফেটোরয়ার সুষ্ঠু ব্যাবস্থাপনার জন্য ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক ড. মতিউর রহমানকে সভাপতি এবং বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী শাখার নির্বাহী প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলমকে সেক্রেটারী করে ১১ সদস্যের অপর একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ড. জাহিদ হোসেন, অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক আপেল মাহমুদ, একই বিভাগের সহকারী অধ্যাপক শাহীনুর রহমান ও সহকারী অধ্যাপক উমর ফারুক, ইতিহাস ও প্রতœতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক গোলাম রব্বানী, উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের প্রভাষক যারীন ইয়াছমিন চৈতী, বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক মোত্তালেব হোসেন, একাডেমিক শাখার সহকারী রেজিস্ট্রার জাহেদুর রহমান এবং গ্রেড-২ সমাজ বিজ্ঞানের সেকশন অফিসার মোঃ আতিকুজ্জামান সুমন।

তবে কবে থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম নিয়োগ ও শিক্ষার্থীদের জন্য ক্যাফেটেরিয়া খুলে দেওয়া হবে সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তবে অতিশীঘ্রই এসব কাজের সফল প্রক্রিয়া চালানো হবে বলে আজ এক মুঠোফোনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এ কথা জানিয়েছেন।






মন্তব্য চালু নেই