মেইন ম্যেনু

বিশ্ব রেকর্ড গড়লেন ‘দ্য রক’

‘দ্য রক’ নামে পরিচিত হলিউড তারকা ডুয়াইন জনসন তার নামের সঙ্গে আরো একটি সম্মাননা যুক্ত করলেন। এ তারকা এখন ‘গিনেজ বুক অব ওয়ার্ল্ড’ বইয়ে নাম লেখানো ব্যক্তিদের মধ্যে একজন। সেলফি তুলে রেকর্ড গড়ে ‘গিনেজ বুক অব ওয়ার্ল্ড’ বইয়ে নাম লিখিয়েছেন এ তারকা।

মূলত জনপ্রিয় খেলা রেসলিংয়ের মাধ্যমে তারকা খ্যাতি পান এ তারকা। সেখানে বেশ কয়েকবার পেয়েছেন সেরাদের সেরার খেতাব। এ খেলায় দ্য রক নামে পরিচিত তিনি। এরপর সেই খেলা ছেড়ে অভিনয়ে নিয়মিত হন ডুয়াইন জনসন। অভিনয়েও প্রশংসিত হয়েছেন তিনি।

সম্প্রতি লন্ডনের ওডেয়ন লেইসেস্টার স্কয়ারে এ অভিনেতা তার সান আন্দ্রেস সিনেমার একটি বিশেষ প্রদর্শনীতে হাজির হন। সেখানে মাত্র তিন মিনিটে ১০০ টির বেশি ছবি তুলে বিশ্বরেকর্ড গড়েন এ অভিনেতা। এতো দ্রুত সত্ত্বেও অস্পষ্ট কোনো ছবি তোলেননি ডুয়াইন। মোট ১০৫টি ছবি তোলেন তিনি। অবশ্য কিছু ছবি বাদও পড়েছে। কিন্তু আগের রেকর্ড ঠিকই ভেঙেছেন।

নিজের ইন্সটাগ্রামে গিনেজ বুক অব ওয়ার্ল্ডের সার্টিফিকেট পোস্টও করেছেন ‘দ্য রক’। পাশাপাশি তিনি লিখেছেন, ‘আমাকে যারা সাহায্য করেছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ। অপনাদের সহযোগিতা ছাড়া সম্ভব ছিল না। আমি লন্ডনে এসেছিলাম রেকর্ড ভাঙতে এবং আমরা রেকর্ড ভেঙেছি।’

অনুষ্ঠানে বেশ ফিটফাট হয়েই হাজির হয়েছিলেন ‘দ্য রক’। এ সময় তার সঙ্গে সহ-অভিনয় শিল্পী কাইলি মিনগ, আলেক্সান্দ্রা ডাডারিও এবং কার্লা গুগিনোও ছিলেন। সান আন্দ্রেস সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৯ মে। সিনেমাটি পরিচালনা করেছেন ব্র্যাড পেটন।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই