মেইন ম্যেনু

বিরাট কোহলি ও দীপিকাকে পেছনে ফেলে শীর্ষে শাহরুখ খান

বয়স ৫০ পেরিয়েছে তো কী! ব্র্যান্ড ভ্যালুর দিক থেকে এখনও সবার উপরে কিং খান। বিরাট কোহলি, দীপিকা পাদুকোনদের অনেক পেছনে ফেলে সেরা ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর শাহরুখ খান। সেলিব্রেটিদের মধ্যে তিনিই একমাত্র ব্যক্তি যার ব্র্যান্ড ভ্যালু ১০০ মিলিয়ন ডলারের বেশি। খবর ইন্ডিয়া টাইমসের।

বিশ্বব্যাপী ব্র্যান্ড ভ্যালু ও কর্পোরেট ফিনান্স বিষয়ক উপদেষ্টা কোম্পানি ডাফ অ্যান্ড ফেল্পস-এর অক্টোবর ২০১৬ সালে রিপোর্ট অনুযায়ী বলিউডের বাদশার ব্র্যান্ড ভ্যালু বর্তমানে $১৩১ মিলিয়ন। তার ঠিক পরেই আছেন ভারতীয় ক্রিকেটের অধিনায়ক বিরাট কোহলির নাম। গত বছরের তুলনায় নিজের ব্র্যান্ড ভ্যালু ২৫% বাড়িয়ে বর্তমানে বিরাটের ব্র্যান্ড ভ্যালু $৯২ মিলিয়ন।

গত বছর এই তালিকায় কোনও মহিলা না থাকলেও এবার সেরা পাঁচের তালিকায় ঢুকে পড়েছেন দুই মহিলা সেলিব্রেটিও। তিনেই রয়েছে দীপিকা পাদুকোনের নাম। তার ব্র্যান্ড ভ্যালু $৮৬.১ মিলিয়ন। চারে রয়েছেন ‘সুলতান’ সালমান খান। তার ব্র্যান্ড ভ্যালু $৫৮.৩ মিলিয়ন। তার ঠিক পরেই রয়েছেন আর একজন মহিলা। দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। তার ব্র্যান্ড ভ্যালু $৪৪.৯ মিলিয়ন।

রিপোর্টে বলা হয়েছে, সেলিব্রিটিরা মূলত যে পাঁচটি ক্ষেত্রের প্রোমোশন করে থাকেন সেগুলি হল, ব্যক্তিগত যত্ন, খাবার-দাবার, অটোমোবাইলস, ই-কমার্স ও জুয়েলরি।






মন্তব্য চালু নেই