মেইন ম্যেনু

বিদেশে শেখ হাসিনার বন্ধু আছে, প্রভু নেই

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘বিদেশে শেখ হাসিনার বন্ধু আছে, প্রভু নেই।’

মঙ্গলবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিজয় র‌্যালি পূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, ‘ভারতের নির্বাচনে পর বিএনপি মনে করেছিল মোদি এসে তাদের গদিতে বসিয়ে দেবেন। কিন্তু মোদি গদিতে বসাননি। আইপিএ ও সিপিইউয়ে আমাদের বিজয় অর্জন প্রমাণ করে শুধু ভারত নয় সারাবিশ্বই আমাদের বন্ধু।’

‘কারো সঙ্গে বৈরিতা নয়, সবার সঙ্গে বন্ধুত্ব’ বাংলাদেশের এ পররাষ্ট্রনীতির কথা উল্লেখ করেন মতিয়া।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্য, বস্ত্র, অন্ন ও শিক্ষাক্ষেত্রে স্বয়ংসম্পূর্ণতার চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে বলেও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি বলেন, ‘৫ মে হেফাজতকে দাওয়াত দিয়েছিলেন। তাদের দিয়ে ক্ষমতা দখল করবেন। কিন্তু পারেনি। ভবিষ্যতেও পারবেন না।’

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে র‌্যালিপূর্ব সমাবেশে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, ড. আব্দুর রাজ্জাক, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই