মেইন ম্যেনু

“বিকিনি” বিতর্কে মুখ খুললেন সোহা আলী খান

সোহা আলী খান বলিউডের এমন এক অভিনেত্রী যাকে সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রের পাশাপাশি সাধারন পোষাকেই দেখা যায়। তবে হঠাৎ এই সিনেমাতেই অতিরিক্ত বোল্ড হয়ে যান সোহা। এতদিন পর সেই “বিকিনি” বিতর্কে মুখ খুললেন সোহা।

‘জো ভি কর বালো’ নামের একটি সিনেমাতে কাজ করেছেন নবাবনন্দিনী সোহা আলী খান। এই সিনেমার পোস্টারে নীল রঙের বিকিনি পরে দাঁড়াতে হয়েছিল সোহাকে।

‘জো ভি কর বালো’ হিন্দী কথাটির বাংলা মানে দাঁড়ায় ‘যা ইচ্ছে করিয়ে নাও’। তাই সিনেমার পরিচালক সোহাকে দিয়ে নিজের ইচ্ছেমতোই কাজ করিয়ে নিলেন। যদিও ফিল্মের ডিস্ট্রিবিউটদের চাপে পড়েই এমনটা করতে হয়েছে।

সংবাদ মাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকারে সোহা জানিয়েছেন, ফিল্মের ডিস্ট্রিবিউটররা বলেছিলেন বিকিনি পড়লে পোস্টারে গ্ল্যামার আসবে। এই সিনেমাতে তার বিকিনির দৃশ্যকে মার্কেটিংয়ের জন্য ব্যবহার করা হয়েছিল। সোহার ক্ষোভ, এতকিছু করেও সিনেমা হিট হয়নি। দর্শকেরা বোধহয় সিনেমার পোস্টার দেখেই কাজ চালিয়ে নিয়েছিলেন, তাই সিনেমা দেখতে আর কেউ আসেননি।

এই সিনেমায় বোল্ড আবতারের পর ম্যাগাজিনের কভার ছাড়া সেভাবে খোলামেলা পোশাকে সামনে আসেননি কোনদিনই। তবে এবার ‘জো ভি করবালো’ সিনেমার ফ্লপ হওয়ার পর তিনি ঠিক করে নিয়েছেন এবার থেকে নগ্ন দৃশ্য ছেড়ে অভিনয়ের উপরেই তিনি বেশি জোর দেবেন।






মন্তব্য চালু নেই