মেইন ম্যেনু

বিকিনিতে ফ্লপ বলিউডের শীর্ষ তারারা…

নিজের মেধা আর অভিনয়শৈলি দিয়ে বলিউডে প্রতিনিয়ত টিকে থাকার সংগ্রাম করতে হয় বলিউডের মতো বিশাল সিনেমা ইন্ডাস্ট্রিতে। শুধু অভিনয় নয়, দর্শক চাহিদাকে প্রাধান্য দিয়ে চরিত্রের প্রয়োজনে তাই কখনো অংশ নিতে হয় খোলামেলা দৃশ্যে। কোনো রগরগে গানের দৃশ্যে হয়তো বা অভিনেত্রীকে পরতে হয় বিকিনিও। কিন্তু তাই বলে কি সবাইকে তা মানাবে?

না, বিকিনিতে বিপাশা বসু কিংবা চিত্রাঙ্গদা সিংকে যতো আকর্ষণীয় লাগে, তা আবার হালের নতুন ক্রেজ আলিয়া ভাটকে লাগে না। তার সাথে বিকিনিটা হাস্যকর ঠেকে। সাম্প্রতিক সময়ে বলি তারকাদের বিকিনি পরিধান বিষয়ে একটি দর্শক জরিপে এমন আভাসই পাওয়া গেছে।

জানা গেছে, বলিউড পর্দায় স্বাভাবিকভাবে যতোটা প্রানবন্ত লাগে কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ, সোনম কাপুর, আলিয়া ভাট ও পরিনীতি চোপড়াকে; বিকিনিতে ঠিক তার উল্টো মনে হয়। দর্শক কোনো কারণে এই বলিউড কাঁপানো এই অভিনেত্রীদের বিকিনি পরাটা খুব ভালোভাবে নেয়নি। দর্শকরা মনে করেন, বিকিনি পরে বলিউড শীর্ষ এই তারকা অভিনেত্রীরা তাদের খুব একটা আকর্ষিত করতে পারেনি। বরং তাদের স্বাভাবিক পোশাকেই বেশী আকর্ষিত মনে হয়।

VlALwqa

কারিনা কাপুর ভারতীয় চলচ্চিত্রে অঘোষিত নম্বর ওয়ান ‘হিরোইন’। বিকিনি পরে তিনি বলি পর্দায় দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাশান এবং কামবাখতে ইশক নামের দুটি চলচ্চিত্রে তাকে বিকিনি পরিহিত অবস্থায় দেখা যায়। দর্শক জরিপ বলছে, এযাবৎ বিকিনি পরে যাদের সবচেয়ে বাজে লুক ছিলো, তারমধ্যে শীর্ষ তালিকায় নাম থাকার কথা কারিনা কাপুরের। তাকে একেবারেই বিকিনিতে নিতে পারেনি তার ভক্ত অনুসারীরা। যদিও পরবর্তীতে তাকে আর কোনো সিনেমায় বিকিনি পরে অভিনয় করতে দেখা যায়নি।

স্টাইলিশ কন্যা হিসেবে বলিউডে সুপরিচিত অনিল কন্যা সোনম কাপুর। বিচিত্র স্টাইল আর অভিনয় দিয়ে বলি দর্শকদের মন ভরাতে পারলেও, তার বিকিনি পরিধান

WqAHyak

বলিউডে প্রথম সারির তারকাদের মধ্যে ক্যাটরিনা একজন। ক্যাটরিনা কাইফ নিজস্ব অভিনয় ক্ষমতা দিয়ে বলিউডে একটা স্বাতন্ত্র গড়ে তুলেছেন। বিকিনি পরে তাকে খুব একটা দেখা যায় না। তবে তার প্রথম ছবি ‘বুম’-এ বিকিনিতে বাজে লুকের জন্য দর্শকরা মনে রেখেছে আজও। তবে ৩১ বছর বয়সী এই অভিনেত্রী পরবর্তীতে আর কোনো ছবিতে বিকিনি পরে অভিনয় করেননি।

etHy5Us

পরিনীতি বলিউডের বর্তমান সময়ের আলোচিত ও অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ইশকজাদে সিনেমার মধ্য দিয়ে বলিউডে তার নাম ডাক ছড়িয়ে যায় চারদিকে। অভিনয় দিয়ে বলিউডে দ্যুতি ছড়াতে পারলেও দুর্ভাগ্যবশত বিকিনি পরে একদমই আলো ফেলতে পারেননি। কিল ডিল চলচ্চিত্রের একটি গানে বিকিনি পরতে দেখা গিয়েছিলো পরিনীতি চোপড়াকে।

C4FEhml

প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়েই বলিউডে শীর্ষস্থানীয় অভিনেত্রীদের তালিকায় পৌঁছে গেছেন আলিয়া ভাট। এখন পর্যন্ত একাধিক ছবিতে অভিনয়ের মাধ্যমে একটা মিষ্টি মেয়ের ভাবমূর্তি গড়েছেন। অথচ নিজের প্রথম ছবিতেই ‘বিকিনি’ পরে চলে এসেছেন আলোচনায়। যদিও দর্শক জরিপ বলছে, বিকিনিতে আলিয়াকে একদম যায় না। বরং তাকে মিষ্টি মেয়ের চরিত্রে দেখতেই আগ্রহী দর্শকরা।






মন্তব্য চালু নেই