মেইন ম্যেনু

বার্সার অনুশীলনে ফিরেছেন সুয়ারেজ

হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে বার্সেলোনার শেষ দুই ম্যাচে খেলতে পারেননি লুইস সুয়ারেজ। দলের সঙ্গে অনুশীলনও করতে পারেনি তিনি। তবে বুধবার দলের সঙ্গে অনুশীলন করেছেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে দ্বিতীয় লেগের ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন সুয়ারেজ। ফলে লা লিগায় বার্সার শেষ দুই ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদ ও দেপোর্তিভোর বিপক্ষে খেলতে পারেননি তিনি। অবশ্য তাকে ছাড়াই লা লিগার শিরোপা ঘরে তুলেছে বার্সা।

এ মৌসুমে ট্রেবল-শিরোপা জয়ের লক্ষ্যে আগামী ৩০ মে কোপা দেল রের ফাইনালে অ্যাথলেটিক বিলবাও ও ৬ জুন চ্যাম্পিয়নস লিগের ফাইনালে জুভেন্টাসের বিপক্ষে খেলবে বার্সেলোনা।

কোপার ফাইনালের জন্য অবশ্য এখনো বার্সার মেডিক্যাল বিভাগ থেকে ছাড়পত্র পাননি সুয়ারেজ। তবে বুধবার দলের সঙ্গে অনুশীলনে ফেরায় ফাইনালে তার খেলার সম্ভাবনা তৈরি হয়েছে।

এদিন বার্সা তাদের অফিসিয়াল ওয়েব সাইটে এক বিবৃতিতে বলেছে, ‘প্রথম দলের সব খেলোয়াড়ই অনুশীলন করেছেন। লুইস সুয়ারেজ সবার সঙ্গে কাজ করেছেন। যদিও তাকে এখনও মেডিক্যাল ছাড়পত্র দেওয়া হয়নি।’

এ মৌসুমে লিওনেল মেসি ও নেইমারের সঙ্গে দারুণ পারফর্ম করেছেন সুয়ারেজ। সব ধরনের প্রতিযোগিতা মিলে সুয়ারেজ ৪১ ম্যাচে ২৪ গোল করেছেন। এ ছাড়া সতীর্থদের দিয়ে ১৬টি গোল করিয়েছেন তিনি।

এখন বার্সেলোনাকে ট্রেবল-শিরোপা জেতানোর লক্ষ্যে লিওনেল মেসি-নেইমারের সঙ্গে কোপা দেল রে ও চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মাঠে নামার অপেক্ষায় রয়েছেন সুয়ারেজ।






মন্তব্য চালু নেই