মেইন ম্যেনু

বামপন্থীদের ডাকা হরতালে বিএনপির সমর্থন রয়েছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের প্রতি আমরা দাবি জানিয়েছি গ্যাসের যে দাম বৃদ্ধি করা হয়েছে তা যেন অবিলম্বে প্রত্যাহার করা হয়।

তিনি বলেন, ইতোমধ্যে কয়েকটি রাজনৈতিক বামপন্থী দল সিপিবি, বাসদ গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে যে ২৮ তারিখ অর্ধবেলা হরতাল ডেকেছে, আমরা মনে করি এই হরতালে সবার সমর্থন করা উচিত। আমাদের দলের পক্ষ থেকে হরতালের সমর্থন জানিয়েছি।

শনিবার ঠাকুরগাঁওয়ে ইজতেমার আখেরি মোনাজাত শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের মানুষ এখন ভালো নেই। জীবনযাত্রার ব্যয় অনেকে বেড়েছে। প্রতিনিয়ত দ্রব্যমূল্যের দাম বাড়ছে। সেভাবে তাদের আয় নেই। সরকারের বিভিন্ন সিদ্ধান্তের কারণে মানুষের জীবনযাত্রা কঠিন হয়ে পড়েছে। ইতোমধ্যে গ্যাসের দাম ২২.৭ ভাগ বৃদ্ধি করা হয়েছে। এতে সমগ্র বাংলাদেশের অর্থনীতির ওপর একটা চাপ পড়বে। সামগ্রিকভাবে মানুষের জীবনযাত্রার ব্যয় বেড়ে যাবে। আমরা ইতোমধ্যে এটার প্রতিবাদে প্রতিক্রিয়া জানিয়েছি।

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ে গত ২৩ ফেব্রুয়ারি শুরু হওয়া তিন দিনব্যাপী জেলাভিত্তিক ইজতেমার শেষ দিন আজ। জেলা তাবলিগ জামাত এ ইজতেমার আয়োজন করে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শুরু হয় আখেরি মোনাজাত। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল হামিদ মাসুম।

ঠাকুরগাঁওসহ আশপাশের বিভিন্ন অঞ্চলের লক্ষাধিক ধর্মপ্রাণ মুসল্লি আখেরি মোনাজাতে অংশ নেন। আখেরি মোনাজাতে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।






মন্তব্য চালু নেই