মেইন ম্যেনু

বাবার কাছে আলিয়ার আবদারটি কী ছিল?

বাবার পরিচালনায় অভিনয় করতে চায় আলিয়া। ‘টু স্টেটস’ খ্যাত এই অভিনেত্রী চান বাবা মহেশ ভাট মেয়ের জন্য আলাদা করে একটি সিনেমার চিত্রনাট্য লিখুক। আবদার শুধু এতটুকুতেই সীমাদদ্ধ নয়, আলিয়া সেই স্ক্রিপ্টেই তার মা সোনি রাজদানের সঙ্গে অভিনয় করতে চান।

জানা গেছে, মহেশ ভাট ‘আর্থ’, ‘সারাংস’, ‘আশিকি’, সংঘর্ষ’ প্রভৃতি খুব ভাল ছবি পরিচালনা করেছেন। কিন্তু আলিয়া বহুবার বলার পরেও নিজের মেয়ের জন্য তিনি কোন ছবি পরিচালনা করতে চান না। কিন্তু মেয়ের জন্য একটি চিত্রনাট্য লিখতে তাকে আলিয়া রাজি করাবেন এমনটিই জানালেন বলিউডের টিনএজ হার্টথ্রব আলিয়া ভাট।

আলিয়া বলেন, আমি চাই বাবা আবার পরিচালনার কাজে ফিরে আসুক। আমার জন্য একটা চিত্রনাট্য লিখুক যেটা একটা অ্যাকশন ‘পাওয়ার প্যাকড’ সিনেমা হবে। তিনি আরো বলেন, আমি মায়ের সঙ্গে একটা সমসাময়িক সিনেমা করতে চাই। আমাদের কাছে একটা গল্পও একদম তৈরি আছে, শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা করছি। তবে এর বেশি আপাতত কিছু জানাতে রাজি নন বলিউডের এই নতুন অভিনেত্রী।

এদিকে জানা গেছে, মহেশ ভাট বেশ কয়েকদিন হলো পরিচালনার কাজ থেকে দূরে আছেন। তাই তার ২১ বছরের মেয়ে চায়, বাবা আবারও পরিচালনার কাজে ফিরে আসুক।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই