মেইন ম্যেনু

বাপ-বেটার ‘বাবু সাহেব’

বাবা কাজী হায়াৎ এবং পুত্র মারুফ জুটি হয়ে বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছেন। কাজী হায়াতের পরিচালনায় মারুফ অভিনীত সর্বশেষ ‘ইভটিজিং’ এবং ‘সর্বনাশা’ ইয়াবা’ চলচ্চিত্র দুটি মুক্তি পায়। দুটি চলচ্চিত্রেরই বিষয়বস্তু ছিলো সামাজিক অসংগতি। আবারো এই পিতা-পুত্র জুটি সামাজিক অসংগতি নিয়ে নতুন চলচ্চিত্র উপহার দিতে যাচ্ছেন দর্শককে।
সেই ধারাবাহিকতায় এবার বাংলাদেশের রাজনৈতিক অসংগতি নিয়ে কাজী হায়াৎ নির্মাণ করতে যাচ্ছেন ‘বাবু সাহেব’ নামে নতুন একটি চলচ্চিত্র। সোমবার কাজী হায়াৎ এ তথ্য নিশ্চিত করেন।
এ ছবিতে বরাবরের মতো নায়ক হিসেবে দেখা যাবে হায়াৎ পুত্র মারুফকে। বর্তমানে ছবিটির চিত্রনাট্যের কাজ চলেছে। ঈদের পরপরই ছবিটির শুটিং শুরু করতে চান বায়োজেষ্ঠ এই নির্মাতা।
এদিকে ছবিটির কাহিনী প্রসঙ্গে কাজী হায়াৎ বলেন, ‘আমার নতুন ছবিটির কাহিনী গড়ে উঠবে নির্বাচনকে কেন্দ্র করে। যেখানে অর্থের বিনিময়ে ক্ষমতার স্বাদ গ্রহণ করতে চান একজন। যার টাকার উৎস সম্পর্কে কেউ জানে না। কিন্তু একপর্যায়ে প্রশাসনে এমন একজনের আর্বিভাব ঘটবে যিনি তার টাকার উৎস খুঁজে বের করবেন।’
এদিকে গত ২৬ সেপ্টেম্বর কাজী হায়াৎ পরিচালিত ‘সর্বসাশা ইয়াবা’ ছবিটি মুক্তি পেয়েছে। কিন্তু প্রযোজক সমিতি ছবিটির মুক্তির তারিখ বারবার পরিবর্তন করায় মাত্র একটি প্রেক্ষাগৃহে ছবিটি চলছে। তবে ঈদের পর বেশ কিছু প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানান আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নির্মাতা।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই