মেইন ম্যেনু

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ দেখা যাবে যে চ্যানেলে

হাতে আর মাত্র কয়েকঘণ্টা, এর পরই মাঠে গড়াবে বাংলাদেশে-নিউজিল্যান্ড সিরিজের প্রথম ওয়ানডে। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আগামীকাল বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে ম্যাচটি। খেলা বিদেশে, তাই ক্রিকেট প্রেমীদের আগ্রহের শেষ নেই- কোন চ্যানেলে দেখা যাবে মাশরাফি-সাকিবদের খেলা। আশার কথা এই সিরিজের ম্যাচগুলো দেখা যাবে বাংলাদেশ টেলিভিশন ও চ্যানেল নাইনে।

শুধু দেশের এই দুটি চ্যানেলেই নয়, দেখা যাবে সনি ইএসপিএনেও। আর নিউজিল্যান্ডের প্রিমিয়ার টিভি সরাসরি সম্প্রচার করবে সিরিজের তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট। এ ছাড়া বাংলাদেশ বেতার খেলাটির ধারাবিবরণী শোনাবে।

আগামীকাল প্রথম ওয়ানডে ছাড়া সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে যাথাক্রমে ২৯ ও ৩১ ডিসেম্বর। তিনটি টি-টোয়েন্টি খেলবে ৩, ৬ ও ৮ জানুয়ারি। আর দুটি টেস্ট হবে ১২ থেকে ১৬ এবং ২০ থেকে ২৪ জানুয়ারি।

প্রথম ওয়ানডের বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শুভাশীষ রায় ও তানভীর হায়দার।






মন্তব্য চালু নেই