মেইন ম্যেনু

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কা দলে বড় পরিবর্তন

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কা দলে বড় পরিবর্তন, প্রথম দুই ওয়ানডে থেকে ছিটকে গেছেন উইকেটকিপার ব্যাটসম্যান কুশল পেরেরা। তার জায়গায় দলে ঢুকেছেন অলরাউন্ডার মিলিন্দা সিরিবর্ধনে।

বাম উরুতে চোট পাওয়ার পরই পেরেরাকে না রাখার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসে। যদিও তৃতীয় ওয়ানডেতে তার থাকার ব্যাপারটি নিশ্চিত করা হয়েছে। কলম্বোর সিংহলী স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে

তৃতীয় ওয়ানডের আগে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। তবে তার বদলে আজ মিলিন্ডা সিরিবর্ধনেকে দলে অন্তর্ভুক্ত করার বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের নির্বাচকমণ্ডলীর প্রধান সানাৎ জয়সুরিয়া।

ওয়ানডে খেলার আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ। সেই ম্যাচে শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট একাদশের নেতৃত্বে ছিলেন সিরিবর্ধনে। বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার প্রেসিডেন্ট একাদশের হয়ে তিনি ২৯ বলে করেন ৩২ রান। এরপর বল হাতে ১০ ওভারে ৫৯ রানে নেন ১ উইকেট।

২০১৫ সালের জুলাইয়ে অভিষেকের পর এ পর্যন্ত দেশের হয়ে ১৪ ওয়ানডেতে ২ ফিফটিতে ২৮.১০ গড়ে করেছেন ২৮১ রান। আর ৫ টেস্টে ২ ফিফটিতে ৩৩.১১ গড়ে তার রান ২৯৮। শ্রীলঙ্কার হয়ে তিনি সর্বশেষ ওয়ানডে খেলেন গত বছর আগস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে।






মন্তব্য চালু নেই