মেইন ম্যেনু

বলিউডে সবচাইতে আকর্ষণীয় ফিগারের নায়িকা যারা

বলিউডে সবচাইতে আকর্ষণীয় ফিগারের অধিকারিণী কে বলতে পারবেন? বলিউড খুঁজলে এমন অনেক নায়িকাকেই পাওয়া যাবে যারা আকর্ষণীয় অবয়বের কারণে ব্যাপক জনপ্রিয়। বলিউডের এইসব আকর্ষণীয় নায়িকারা নিজের সৌন্দর্যের কারণেই বিশ্ব দরবারে সমাদৃত। সৃষ্টিকর্তা প্রদত্ত রূপ পেয়ে থাকলেও সকলেই আকর্ষণীয় ফিগার পেতে চালিয়ে যান অদম্য চেষ্টা, করেন প্লাস্টিক সার্জারিও। আজ প্রিয়.কমের পাঠকদের জন্য হাজির করা হল বলিউডের সবচাইতে আবেদনময় ফিগারের অধিকারিণী নায়িকাদের তালিকা।

১। দেখুন তো তালিকার প্রথমেই যার নাম আসা করেছিলেন তিনিই আছেন কিনা? হ্যাঁ এই রূপসী অভিনেত্রী বর্তমান সময়ের সেরা আবেদনময়ী নায়িকাদের তালিয়ার শীর্ষে রয়েছেন। বলিউডে তিনি কেবল এমন নায়িকা যার অদ্ভুত সুন্দর ঢেউ খেলানো ফিগারের জাদুতে দর্শকরা সব কিছু ভুলে যান।

২।ক্যাটরিনার পরেই রয়েছেন প্রিয়াংকা চোপড়া। প্রিয়াংকার আকর্ষণীয় শরীরে মন ভোলেনি এমন ভক্ত খুব কমই পাওয়া যাবে।

৩।সব কিছুতেই যেন পরিপূর্ণ তিনি। উচ্চতা, ফিটনেস চেহার মাধুর্য সব কিছুতেই যেন একটুও কমতি নেই। অভিনয়ের পাশাপাশি সম্প্রতি পুরো বলিউড মুগ্ধ দীপিকা পাডুকোনের আকর্ষণীয় কোমরের জাদুতে।

৪।অভিনয়ের কারণে বরাবরই আলোচিত হলেো আকর্ষণীয় ফিগারের অধিকারিণী হিসেবে এবারই পেছনে ফেললেন রূপসী যত অভিনেত্রীদের। কঙ্গনা রানাউত এসময়ের আবেদনময়ী নায়িকাদের একজন।

৫। জিরো ফিগারের ভুত মাথা থেকে সরার সাথে সাথেই যেন হারানো রূপটি পেতে শুরু করেছেন তিনি। এখন কারিনাকে দেখতে আগের থেকে যেন আরও বেশী আকর্ষণীয় এবং মোহনীয় লাগে।

৬। বলিউডে আইটেম গার্লের খেতাব কি শুধু শুধুই অর্জন করেছেন মালাইকা আরোরা খান। তার আকর্ষণীয় ফিগারের আবেদনময়ী আবেদনে বাঁধা পড়েছে হাজারো পুরুষের হৃদয়।

৭। বিপাশা বসু বলিউডের আবেদনময়ী নায়িকাদের তালিকার সপ্তমে অবস্থান করছেন। জিসম সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন এই আবেদনময়ী নায়িকা।






মন্তব্য চালু নেই