মেইন ম্যেনু

বলিউডের দুই সিনেমায় সম্পূর্ণ নগ্ন নায়িকা! (ভিডিও)

বলিউডের সিনেমায় নগ্নতাকে দেখানো হয়েছে নানাভাবে। তবে এমন দৃশ্য বিরল, যেখানে নায়িকাকে একেবারেই বিবস্ত্র অবস্থায় দেখানো হয়েছে। আর কাজটি করেছেন পরিচালক কেতন মেহেতা। তিনি তার দুটি সিনেমাতে নায়িকাদের সম্পূর্ণ নগ্ন হিসেবে দেখিয়েছেন। ভারতের একটি সংবাদমাধ্যম এমন খবরই প্রকাশ করেছে।

জানা গেছে, গত শুক্রবারই মুক্তি পাওয়া কেতন মেহেতা পরিচালিত ছবি রং রসিয়া ছবিতে নায়িকাকে সম্পূর্ণ নগ্ন করে পর্দায় উপস্থাপন করা হয়েছে। রাজা রবি বর্মার প্রেমকাহিনিই ছিল এ সিনেমার প্রধান বিষয়বস্তু। এই ছবির একটি দৃশ্যে অভিনেত্রী নন্দনা সেনকে একেবারেই নগ্ন অবস্থায় দেখিয়েছেন পরিচালক।

দেখা গেছে, রবি বর্মার একটি ছবির কারণেই নায়িকার শরীরের ওপরের অংশ একেবারেই নগ্ন। দৃশ্যটি দর্শকদের চমকে দিয়েছে। অনেকেই ভাবছেন, এই দৃশ্য একেবারেই অশ্লীল। কিন্তু পরিচালক দৃশ্যটিকে একেবারে অশ্লীল বলতে নারাজ। বরং শিল্পকলা হিসেবেই নগ্নদৃশ্য বড়পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। এ ছাড়া এ ছবির অপর এক দৃশ্যেও সম্পূর্ণ নগ্ন হয়েছেন নন্দনা। কিন্তু সেন্সরের কাঁচিতে ছবি থেকে বাদ পড়ে সেই দৃশ্য।

দেখুন : ‘রং রসিয়া’র ট্রেইলার

রং রসিয়ার আগেও পরিচালক কেতন মেহেতার চলচ্চিত্র মায়া মেমসাহেব (১৯৯৩)-এ নায়িকাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল। তবে ছবিটির বিশেষত্ব ছিল পরিচালক এই ছবিতে নিজের স্ত্রী দীপা শাহিকেই নগ্ন অবস্থায় দেখিয়েছিলেন। এই ছবিতে দীপা শাহির সঙ্গে শাহরুখ খানের এক উত্তেজক দৃশ্য ছিল। ভারতীয় সেন্সর বোর্ড সেই দৃশ্যে ছুরি চালিয়েছিলেন। তবে পরে অনলাইনে এই দৃশ্য ফাঁস হয়ে যায়।

দেখুন : ‘মায়া মেমসাহেব’ ছবিতে শাহরুখ ও দীপা শাহিকে






মন্তব্য চালু নেই