মেইন ম্যেনু

ফের বিতর্কে জড়ালেন মেসি

বার্সেলোনাকে অনেক কিছুই দিয়েছেন লিওনেল মেসি। আবার আর্জেন্টাইন তারকাকেও কম দেয়নি কাতালান ক্লাবটি। এই ক্লাবে এসেই মেসির খ্যাতি। চার বার ব্যালন ডি’অর পুরস্কার জিতেছেন। মেসির আচরণে সন্তুষ্ট ক্লাবের খেলোয়াড়, কোচ, কর্মকর্তা সবাই।

কিন্তু এটাও মনে রাখতে হবে, মানুষ মাত্রই ভুল হয়। আর ভুল করলে যে তাকে  সমালোচনা শুনতে হয়। আবার কখনো বা জড়াতে হয় বিতর্কেও। মেসির ক্ষেত্রেও তার ব্যত্যয় ঘটেনি।

চ্যাম্পিয়ন্স লিগ ও এল ক্লাসিকোর কথা মাথায় রেখে শনিবারের লা লিগা ম্যাচে এইবারের বিপক্ষে মেসি ও নেইমারকে দ্রুত উঠিয়ে নিতে চেয়েছিলেন বার্সা কোচ লুইস এনরিক। সেই ম্যাচেই ঘটেছে ঘটনাটি।

মেসিকে রিজার্ভ বেঞ্চ দেখিয়ে ‘লিও’ ‘লিও’ বলে ডাক দেন কোচ লুইস এনরিক। মেসিকে মাঠ থেকে উঠতে বলছেন তিনি। মেসি সে দিকে তাকিয়েও পিছন ঘুরে চলে যান। কোচের কথায় কোনো পাত্তাই দিলেন না তিনি?

এদিকে, সাইডলাইনের ধারে বদলি হিসেবে নামার অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন মুনির এল হাদ্দাদি। মেসি উঠে আসবেন না বুঝে, কোচ বসান নেইমারকে।

পরে অবশ্য ম্যাচের ১৪ মিনিট বাকি থাকতে মেসিকেও তুলে নেন কোচ। কিন্তু প্রথমে তুলে নেওয়ার কথা বলায় মেসি যেভাবে প্রতিক্রিয়া দেখিয়েছেন, তাতে বিতর্কের জন্ম দিয়েছে ফুটবলবিশ্বে।

আজ চ্যাম্পিয়ন্স লিগের খেলায় ন্যু ক্যাম্পে আয়াক্সের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। এই ম্যাচে মেসি-নেইমারের কাছে অনেক বড় প্রত্যাশা থাকবে বার্সা কোচের। বাংলাদেশ সময় রাত ১২ টা ৪৫ মিনিটে ম্যাচটি অনুষ্ঠিত হবে। সরাসরি সম্প্রচার করবে টেন এইচডি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই