মেইন ম্যেনু

ফুলবাড়ী, (দিনাজপুর) সংবাদ :

ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৭৩৬ বোতলসহ ফেন্সিডিলসহ ১টি মাইক্রোবাস আটক

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বুধবার সকাল ৭টায় পৌর শহরের স্বপ্নপুরী সড়ক মোড়ে রংপুর গামী ঢাকা-মেট্র-গ-১৩-১২০১ মাইক্রোবাস আটক করে তল­vশী চালিয়ে আমদানী নিষিদ্ধ ৭৩৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ঐ মাইক্রোবাসটিকে জব্দ করেছে ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি এর টহলদল।

২৯ বিজিবি এর অধিনায়ক লেঃ কর্ণেল জাহেদুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি তার অধিনস্থ ২৯ বিজিবি হাবিলদার তায়েজ উদ্দিনকে নির্দেশ দিলে হাবিলদার তায়েজ উদ্দিন সকাল সাড়ে ৬টা থেকে ফুলবাড়ী পৌরশহরের স্বপ্নপুরী সড়ক মোড়ে ওৎ পেতে থেকে রংপুর গামী ঢাকা মেট্র- গ-১৩-১২০১ নং মাইক্রোবাসটিকে ধাওয়া করলে, মাইক্রো বাসের চালক মাইক্রোবাসটি স্বপ্নপুরী সড়কে ফেলে রেখে পালিয়ে যায়। পরে মাইক্রোবাসটি তল্লাশী করে আমদানী নিষিদ্ধ ৭৩৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে ঐ মাইক্রোবাসটি জব্দ করা হয়। যার বাজার মূল্য মাইক্রোবাসসহ ১৪ লাখ টাকা।

 

ফুলবাড়ীতে ইউনিয়ন উপনির্বাচনে নির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বুধবার বিকেল ৪টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউনিয়ন উপ-নির্বাচনে নির্বাচিত ইউপি সদস্যগণের শপথ গ্রহণ Phulbari UP Sapoth-18.12.2014অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরম্নজ্জামান তাদের এ শপথ বাক্য পাঠ করান। এ সময় সংশিস্নষ্ট ইউনিয়ন চেয়ারম্যানগণ ও নির্বাচন কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ করেন ২নং আলাদীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে নির্বাচিত ইউপি সদস্য আজিজুর রহমান, ৪নং বেতদিঘী ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনে নির্বাচিত ইউপি সদস্য বেলাল হোসেন ও একই ইউনিয়নের ৩নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডের উপ-নির্বাচনে নির্বাচিত রীনা পারভীন এবং ৫নং খয়েরবাড়ী ইউনিয়নের ২নং সংরক্ষিত মহিলা আসনে উপ-নির্বাচনে নির্বাচিত প্রার্থী শিউলী রানী।

উলেস্নখ্য, ২নং আলাদীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ও ৪নং বেতদিঘী ইউনিয়নের ৩নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য সরকারী চাকুরীতে যোগদান দেওয়ায় আসন দুটি শূন্য হয়ে পড়ে। একই ভাবে, ৪নং বেতদিঘী ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ও ৫নং খয়েরবাড়ী ইউনিয়নের ২নং সংরক্ষিত ওয়ার্ড সদস্য মৃত্যুবরণ করায় ৩টি ইউনিয়নের ৪টি ওয়ার্ড শূন্য হয়ে যাওয়ায় গত ১৮ নভেম্বর ঐ ৪ ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। উপ-নির্বাচনে নির্বাচিত ওয়ার্ড সদস্যগণ গতকাল বুধবার শপথ গ্রহণ করে ঐ ওয়ার্ড সদস্য হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

ফুলবাড়ীতে আর্ন্তজাতিক অভিবাসী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

দিনাজপুরের ফুলবাড়ীতে আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলা সভাকক্ষে আন্তজাতিক অভিবাসন দিPhulbari Abhibasi-18.12.2014বস উপলক্ষে আলোচনা  সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রসাশনের উদ্দেগ্যে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান এর সভাপতিত্বে অনান্যদের মধ্য বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা জিয়াউল হক, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, বেতদিঘী ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস শাহ,শিবনগর ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ,বিভিন্ন পেশার প্রতিনিধিগন। এসময় উপজেলা প্রসাশনের বিভিন্ন স্থরের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

 






মন্তব্য চালু নেই