মেইন ম্যেনু

ফরিদপুরে ব্লাস্টের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

ফরিদপুরে বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট(ব্লাস্ট) জেলার ইলেক্টট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করে। গতকাল সকাল সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ঝিলটুলির বেল পিয়াটো চাইনিজ রেষ্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ব্লাস্ট এর ফরিদপুরের জেলা সমন্বয়কারী শিপ্রা গোস্বামী অনুষ্ঠানের শুরুতে তাদের বিভিন্ন কর্মকান্ড সাংবাদিকদের কাছে তুলে ধরেন।

পরে এক মুক্ত আলোচনায় সাংবাদিকরা তাদের বিভিন্ন নিউজ কভার করতে গিয়ে যে সব ঘটনা দেখতে পান সেগুলোর উপর আলোকপাত করেন এবং এই সব ব্যাপারে ব্লাস্টের ভূমিকা জানতে চান।

এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ব্লাস্ট এর ফরিদপুরের জেলা সমন্বয়কারী শিপ্রা গোস্বামী, প্রথম আলোর জেলা প্রতিনিধি পান্না বালা, দৈনিক কালের কন্ঠের নির্মেলেন্দু চক্রবর্ত্তী শংকর, দৈনিক গনসংহতির সম্পাদক আশিষ পোদ্দার বিমান, দৈনিক বাঙ্গালী খবরের মোঃ সেলিম মোল্লা, এটিএন বাংলার মোঃ কামরুজ্জামান সোহেল, দৈনিক সংবাদ প্রতিদিনের ব্যুরো প্রধান সঞ্জিব দাস, দৈনিক নাগরিক দাবির মোঃ হায়দার খান, এশিয়ান টিভির মোঃ সিরাজুল ইসলাম, ব্লাস্টের এ্যাডভোকেসি অফিসার হাসিনা মমতাজ লাভলী, ভাংগা চৌকি আদালতের প্যারালিগ্যাল ইন্দজিৎ পাল নিত্যসহ প্রমুখ।

উল্লেখ্য ফরিদপুরে ব্লাস্ট অসহায় ও নির্যাতিত নারীদের বিনা পয়সায় আইনী সহায়তা দিয়ে আসছে যা ব্যাপকভাবে প্রশংসিত এই জনপদে।






মন্তব্য চালু নেই