মেইন ম্যেনু

ফরিদপুরে অগ্নিকান্ডে ৭টি দোকান ভষ্মিভূত

ফরিদপুর সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়নের ঈশানগোপালপুর বাজারে অগ্নিকান্ডে ৭টি দোকান ভষ্মিভূত হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে ক্যারেন্টের শর্ট শার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে কোন কিছু বোঝার আগেই সেমি পাকা ঘড় গুলো পুড়ে শেষ হয়ে গেছে। রাত দেড়টার সময় ফরিদপুর শহর থেকে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে ফরিদপুর ফায়ার সাভির্সের সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ জাকির হোসেন জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথে সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। আগুনের সূত্রপাত হয়েছিলো ক্যারেন্টের শর্ট শার্কিট থেকে। ৭টি দোকান ঘড় পুরে গেছে ক্ষয়ক্ষতি পরিমান ৮লক্ষ টাকার মতো হবে।

দোকান মালিক রবিন্দ নাথ কর্মকার জানান, আমার এই মার্কেটে ৪টি দোকান ছাড়া অন্য কিছুই নেই এখন আমি কি করব, আমার ক্ষতি হয়েছে ৬লাখ টাকার। আমি নিজে একটি দোকান করতাম আর বাকী ৩টি দোকান ভাড়া দিয়ে কোন মতে সংসার পরিজন নিয়ে চলতাম আমি শেষ হয়ে গেছি ভাই।

আরেক স্বর্নের দোকান মালিক সুবল কর্মকার জানান, এই একটি দোকান আমার সব ছিলো সেটিও পুড়ে গিয়ে আমার সব শেষ হয়ে গেছে। লেথ মেশিন দোকানদার মতিয়ার জানান, ভাই আমার জমিজমা কিছুই নেয় এই একটি লেথ মেশিন ছাড়া এখন আমি কি করে খাব আপনারা আমায় বলে দেন।






মন্তব্য চালু নেই