মেইন ম্যেনু

পুলিশের সামনেই ২ ছাত্রলীগকর্মীকে পিটুনি

জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ার এক পর্যায়ে পদবঞ্চিতরা গণপিটুনি দিয়েছে দুই ছাত্রলীগকর্মীকে।

বুধবার বিকেল ৩টার দিকে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা কমিটি নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সকাল থেকে উত্তেজনা দেখা দেয়। নতুন কমিটি বাতিল দাবি করে বুধবার পদবঞ্চিতরা শহরে বিক্ষোভ মিছিল বের করে। এক পর্যায়ে তারা জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে লাঠিসোটা নিয়ে অবস্থান নেয়। এ সময় নতুন কমিটির নেতাকর্মী ও সমর্থকরা শহরে মোটরসাইকেল মিছিল বের করলে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এক পর্যায়ে বিকেল ৩টার দিকে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতিতে নতুন কমিটির দুই কর্মীকে ধরে মারধর করে পদবঞ্চিতরা। এ সময় তারা দুটি মোটরসাইকেল ভাঙচুর করে। ফলে মূল সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ ঘটনায় শহরবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, দীর্ঘ নয় বছর পর গত ৪ সেপ্টেম্বর মো. শফিকুল গণি লিমনকে সভাপতি, মো. আশরাফ আলীকে সাধারণ সম্পাদক করে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর থেকে নতুন কমিটিকে প্রত্যাখ্যান করে শহরে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও প্রতিবাদ সমাবেশ করে আসছে ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই