মেইন ম্যেনু

পালন করা হল না ২৫তম বিবাহবার্ষিকী, লন্ডন হামলা ছিনিয়ে নিল স্বামীর প্রাণ

২৫টা বসন্ত এক সঙ্গে কাটানোর আনন্দ, মুহূর্তে বদলে গেল হাহাকারের বিষন্নতায়। ২৫তম বিবাহবার্ষিকী উদযাপন করতে স্ত্রীর সঙ্গে হলিডে প্ল্যান করেছিলেন কার্ট কোচরান।

এসেছিলেন স্ত্রী মেলিসা কোচরানের বাপেরবাড়িতে। পরিবারের সকলের সঙ্গে কয়েকটা দিন লন্ডনে কাটানোর পরিকল্পনা করেছিলেন কার্ট আর মেলিসা।

কিন্তু ভয়াবহ জঙ্গি হানায় মুহূর্তে ছারখার হয়ে গেল সুখের সংসার।এবার আর পালন করা হল না ২৫তম বিবাহবার্ষিকী, লন্ডন হামলা ছিনিয়ে নিল স্বামীর প্রাণ

ঘটনার দিন লন্ডনের ওয়েস্টমিনস্টার ব্রিজের ওপর দিয়ে স্ত্রীর সঙ্গে চার্চের দিকে যাচ্ছিলেন কার্ট। হঠাৎই দ্রুত গতিতে ছুটে আসে এসইউভি। কিছু বুঝে ওঠার আগেই কার্টকে পিষে দিয়ে চলে যায় সেটি।

গুরুতর জখম হন মেলিসাও। ঘটনাস্থলেই মৃত্যু হয় কার্ট কোচরানের। পা, মাথা ও পাঁজরের হাড় ভেঙে আপাতত হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছেন মেলিসা।

এই ঘটনার পরই মেলিসার পরিবারের তরফে কার্টের মৃত্যু সংবাদ ফেসবুকে জানান হয়। মেলিসার বোন সারা পেনি লেখেন, ‘আমাদের পরিবারের জন্য মারাত্মক আঘাত।

কার্ট শুধু একজন ভাল মানুষই নন, একজন লাভিং হাজব্যান্ডও ছিলেন।’’ মেলিসার চিকিৎসার অর্থ জোগাড় করতে ফেসবুকে খোলা হয়েছে ‘গো ফাউন্ড মি’ নামের একটি পেজ। ইতিমধ্যেই এই পেজ থেকে ১৫ হাজার ডলার সংগ্রহ করা গিয়েছে।

গতকালই লন্ডন হামলার দায় স্বীকার করেছে আইএস। পুলিশ জানিয়েছে, হামলাকারীর নাম খালিদ মাসুদ। ঘটনায় খালিদ-সহ মৃত্যু হয় ৩ জনের। কার্ট ও মেলিসার ঘটনায় টুইট করে দুঃখ প্রকাশ করেছেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।-আনন্দ বাজার






মন্তব্য চালু নেই