মেইন ম্যেনু

পামেলাকে নগ্ন ব্যক্তির হত্যাচেষ্টা

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন বে ওয়াচ খ্যাত তারকা মডেল, অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। অজ্ঞাত এক ব্যক্তির অগ্নিকাণ্ডের মাধ্যমে হত্যাচেষ্টা থেকে বেঁচে গেলেন এ অভিনেত্রী। গত ২৩ অক্টোবর বৃহস্পতিবার স্কাভলান নামক একটি টকশোর জন্য সুইডেন গিয়েছিলেন এ তারকা। অনুষ্ঠানের আগে স্টকহোমসের বার্ন নামক একটি হোটেলে অবস্থান করেন তিনি।

এ সময় হোটেলের একটি কক্ষে অজ্ঞাত এক নগ্ন ব্যক্তি আগুন লাগিয়ে দেয়। পড়ে জানা যায়, পামেলার রুম ভেবে ভুল করে অন্য একটি কক্ষে আগুন লাগিয়েছে ওই লোক।

স্থানীয় এক প্রতিবেদনে বলা হয়েছে, হঠাৎ করে হোটেলে এক নগ্ন ব্যক্তিকে এদিক-ওদিক ছোটাছুটি করতে দেখা যায়। তারপর অগ্নিকাণ্ডের ঘণ্টা বেজে ওঠে। প্রতিবেদনে আরো বলা হয়েছে, ওই ব্যক্তি পামেলার রুমে আগুন দিতে চেয়েছিলেন। কিন্তু ভুল করে অন্য একটি রুমে অগ্নিসংযোগ করে। নগ্ন এ ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বলে উল্লেখ করা হয়েছে। রাত ৯টার দিকে নগ্ন লোকটিকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ।

কিন্তু অগ্নিকাণ্ডের সময় পামেলা অ্যান্ডারসন হোটেলে ছিলেন না। টকশো অনুষ্ঠানের জন্য স্থানীয় সময় ৫টা ২০ মিনিটে হোটেল থেকে বেরিয়ে যান তিনি। ফায়ার ব্রিগেড সূত্রে জানা যায়, অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে স্থানীয় সময় বিকেল ৫টা ৪০ মিনিটে। তবে এ সময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ।






মন্তব্য চালু নেই