মেইন ম্যেনু

পরীর স্বপ্ন পূরণ করবেন অনন্ত

একে একে সব অসম্ভবকে সম্ভব করে চলেছেন বাংলা ছবির আলোচিত অভিনেতা অনন্ত জলিল। এবার তিনি নবাগত আলোচিত নায়িকা পরীমণির স্বপ্ন পূরণ করতে যাচ্ছেন। গত ঈদুল আযায় দেশটিভিতে প্রচার হয় অনন্ত জলিলের উপস্থাপনায় ‘ফেস টু ফেস’ নামে একটি অনুষ্ঠানে। এ অনুষ্ঠানের একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন ইমন, নিরব ও পরীমণি। অন্তত জলিল পরীকে প্রশ্ন করেন, এখন পর্যন্ত কোন ধরণের চরিত্রে অভিনয় করার স্বপ্ন আছে। পরীমণি উত্তরে জানিয়েছিলেন তিনি রবীন্দ্রনাথ ঠাকুরের গল্পের চরিত্রে অভিনয় করতে চান। আর তখনই ঐ অনুষ্ঠানে অন্তত ঘোষণা দেন যে, তার নতুন ছবিতে পরীর স্বপ্ন পূরণ হবে।

এ বিষয়ে পরী বাংলামেইলpori {focus_keyword} পরীর স্বপ্ন পূরণ করবেন অনন্ত  pori1কে বলেন, ‘আমি আসলে সত্যিই অবাক হয়েছিলাম। তিনি যেহেতু কথা দিয়েছেন অবশ্যই তিনি কথা রাখবেন। এখনো চূড়ান্ত কোন কথা হয়নি। তবে এটা সত্য যে রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টি চরিত্রে অভিনয় করটা আমার একটা স্বপ্ন।’

এদিকে ১৫ অক্টোবর পরী তার ফেসবুকে রবীন্দ্রনাথের ছবির সঙ্গে তার একটি ছবি যুক্ত করে প্রকাশ করেন। তাহলে কি শিগগিরই পরীমণিকে রবীন্দ্রনাথের সৃষ্টি কোন চরিত্রে দেখা যাচ্ছে? আর অ্যাকশন হিরো অনন্ত জলিল যদি সত্যিই রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প নিয়ে ছবি নির্মাণ করে তাহলে সেটিও হবে অসম্ভবকে সম্ভব করার একটি কাজ।

পরী বর্তমানে ব্যস্ত আছেন ‘লাভার নাম্বার ওয়ান’ ছবিটির শ্যুটিং নিয়ে। এছাড়া ২০ অক্টােবর থেকে তিনি শুরু করতে যাচ্ছেন ‘মহুয়া সুন্দরী’ ছবির শ্যুটিং।






মন্তব্য চালু নেই