মেইন ম্যেনু

পঙ্গু নুরু মিয়ার জন্য ঠেলাগাড়ির ড্রাইভার হলেন বিউটি!

ছবির গল্পটা এমন- নুরু মিয়া অলস। জীবন যাপনের পথ হিসেবে বেছে নিয়েছেন ভিক্ষাবৃত্তি। সারাদেশ ঘুরে ঘুরে ভিক্ষা করেন। গ্রামে নুরু মিয়ার স্ত্রী ও একটি পুত্র সন্তান রয়েছে।

একদিন হঠাৎ তার পা দুটি অচল হয়ে যায়। বাধ্য হয়ে নুরু মিয়া ভিক্ষাবৃত্তি শুরু করে এক পতিতাপল্লীতে। ঘটনাক্রমে নুরু মিয়ার সঙ্গে পরিচয় হয় বিউটির। পঙ্গু নুরু মিয়ার জন্য ঠেলাগাড়ি বানিয়ে বিউটি হন তার ড্রাইভার!

ছবিতে নুরু মিয়ার ভূমিকায় অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু এবং বিউটি চরিত্রে ক্যামেলিয়া রাঙা। যাদু কাঠি মিডিয়া প্রযোজিত এ ছবিতে আরও আছেন- শিমুল খান, শাহাদত, শিরিন আলম, এসএম মহসিন, নাজিবা বাসার, মাহমুদ প্রমুখ।

গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ ছবিটি।

এবার সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জানানো হলো এর মুক্তির দিনক্ষণ। আগামী ৩১ মার্চ এটি প্রেক্ষাগৃহে যাচ্ছে বলে জানালেন ছবির পরিচালক মিজানুর রহমান লাবু।

মুক্তির তারিখ ছাড়াও শিল্পীদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন ছবির প্রধান অভিনয়শিল্পী ফজলুর রহমান বাবু, ক্যামেলিয়া রাঙা, নাজিবা বাশার, এস এম মহসীন, শাহাদত হোসেন, মাহমুদ প্রমুখ।






মন্তব্য চালু নেই