মেইন ম্যেনু

নৌকাতে সেলফি তোলার সময় ডুবে গেলেন ১০ ডাক্তার, তিনজনের মৃত্যু

ভারতের মহারাষ্ট্রের পুনে জেলার ইন্দাপুরে উজ্জ্বয়নীতে নৌকা উল্টে মৃত্যু হলো তিন ডাক্তারের। তাদের দেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো একজনের সন্ধান চলছে। ঘটনায় ৬ জন ডাক্তার সাঁতার কেটে নিজের প্রাণ বাঁচাতে সক্ষম হয়েছেন। এই দুর্ঘটনাটি সেলফি তোলার সময় হয়েছে।

সোলাপুরের মালসিরসের ১০ জন ডাক্তার ইন্দাপুর তালুকার আজোতী গ্রামে রবিবার পিকনিক করতে গিয়েছিলেন। তারা আরেকজন ডাক্তারের ফার্ম হাউসে যান। এখান থেকে তারা ছোট্ট একটি নৌকা নিয়ে উজ্জয়নীতে ঘুরতে যান। জলের মাঝখানে পৌছানোর পর সমস্ত ডাক্তার সেল্ফি নেওয়ার জন্য একসাথে দাড়িয়ে পড়ে। যার ফলে নৌকা উল্টে যায়।

এই দুর্ঘটনায় নিহত চারজন ডাক্তার সাঁতার কাটতে জানতেন না। জীবিত ৬ জন ডাক্তার গ্রামবাসীদের সাহায্যের জন্য ডাকে। এরপর উদ্ধারকাজ শুরু করা হয়। তিনজনের দেহ পাওয়া গেছে একজনের খোঁজ এখনও চলছে।

ডঃ সুভাষ মাঞ্জরেকার, মহেশ লবটে সার্জন, চন্দ্রকান্ত উরাডে এবং আন্না সিন্ধের মৃত্যু হয়েছে। ডঃ প্রভিন শ্রীরঙ্গ পাতিল, দত্তাত্রেয় ভগবান সার্চ, অতুল বিনোদ কুমার দোষী, শ্রীকান্ত নন্দকুমার দেবডেকর, ডঃ সমীর অশোক দোষী এবং দিলীপ ওয়াঘমোরে সাঁতার কেটে নিজেদের প্রাণ বাঁচিয়েছেন।






মন্তব্য চালু নেই