মেইন ম্যেনু

‘নোয়াশাল’ নিয়ে ইশানা

লাক্স-তারকা ইশানা ক্যারিয়ারের শুরুর দিকে মডেলিং দিয়ে আলোচনায় আসেন। তবে বর্তমানে তিনি ছোট পর্দায় অভিনয়ে বেশ সুনাম কুড়িয়েছেন।

আর সেই ধারাবাহিকতায় তাকে এবার আরটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’ এ দেখা যাবে। নাটকটির ৯৬ তম পর্ব থেকে দর্শকদের সামনে হাজির হবেন তিনি।

দীর্ঘ ধারাবাহিক নাটকে ‘নোয়াশাল’-এ ঈশানাকে দেখা যাবে মৌ চরিত্রে। গল্পে দেখা যাবে, ঈশানা ইংল্যান্ড থেকে পড়াশোনা করে বাংলাদেশে ফিরেছেন। নিশা তার খুব কাছের বান্ধবী। নিশার মাধ্যমে তাঁর পরিচয় হয় রওনকের। একটা সম্পর্কের দিকে তারা দুজন আগাতে থাকে। কিন্তু সম্পর্কের মাঝে জটিলতা তৈরি করে ঈশানার ফেসবুক ফ্রেন্ড সাঈদ বাবু নামের একজন। তখন গল্পের মোড় নেয় অন্যদিকে। এমনি করে আগাতে থাকে নাটকের গল্প।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, ডলি জহুর, আলীরাজ, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, নাজনীন হাসান চুর্মকি, অহনা, নিশা, বিনয় ভদ্র, আমিন আজাদ, সুভাশীষ ভৌমিক, বাদল, হায়দার ও দেব মিঠুসহ অনেকে।

ঈশানা অভিনীত প্রথম পর্বটি প্রচার হবে ১৪ অক্টোবর, মঙ্গলবার রাত সোয়া ৯ টায়।

কামরুল হাসানের রচনায় ‘নোয়াশাল’ ধারবাহিকটি পরিচালনা করেছেন মীর সাব্বির। সপ্তাহের সোম থেকে বুধবার রাত সোয়া ৯ টায় প্রচার হচ্ছে ধারাবাহিকটি।






মন্তব্য চালু নেই