মেইন ম্যেনু

নিরবের বিরুদ্ধে অপহরণ মামলা

নীরবেই নিরবের বিয়ে

নীরবেই বিয়ে করলেন মডেল-অভিনেতা নিরব। গত ২৬ ডিসেম্বর রাতে পারিবারিক আয়োজনে বিয়ে করেন তিনি। নিরব জানান, কনে তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধির সঙ্গে নিরবের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। নিরবের পরিবার তাদের সম্পর্ক মেনে নিয়ে বিয়ের আয়োজন করে। বিয়েতে নিরবের পরিবারের সদস্যদের পাশাপাশি তার ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন বলে জানা যায়। nirob-2 নীরবেই নিরবের বিয়ে

নিরবের স্ত্রী ঋদ্ধি নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী। থাকেন ঢাকার উত্তরায়। বাবা এম এ তাহের চৌধুরী এবং মা মুর্শিদা আকতারের একমাত্র মেয়ে তিনি।

নিরব বলেন, ‘বিয়ে করবো এটা অনেক দিন ধরেই প্লানিং ছিল। সবাইকে জানিয়ে ঘটা করে বিয়ে করার ইচ্ছে ছিল না। তবে আমি শিগগিরই রিসিপশন পার্টি করবো মিডিয়ার সবাইকে নিয়ে। সবাই আমার নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

বলে রাখা ভালো, মূলত মডেলিং দিয়েই শোবিজে কাজ শুরু করেন নিরব। এরপর টিভি নাটক ও বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করতে থাকেন। বাংলালিংকের দেশ বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে নিরব আলোচনায় আসেন। তবে শেষ পর্যন্ত চলচ্চিত্রেই নিজেকে প্রতিষ্ঠিত করেন এ অভিনেতা। চার অক্ষরের ভালোবাসা ছিল নিরব অভিনীত সর্বশেষ ছবি। আর নতুন বছরেই ২ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন ছবি গেম। মুক্তির অপেক্ষায় আছে মোহাম্মদ জাকির খানের ‘রাঙামন’, ‘মনের অজান্তে’ ওয়াকিল আহম্মেদের ‘লাভ ইন কোরিয়া’, শাহানাজ কাকলীর ‘নদীজল’।

নিরবের বিরুদ্ধে অপহরণ মামলা

nirob-2 নিরবের বিরুদ্ধে অপহরণ মামলামডেল ও অভিনেতা নিরবের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন তার সদ্য বিবাহিতা স্ত্রীর বাবা। গত ২৭ ডিসেম্বর উত্তরা মডেল (পূর্ব) থানায় স্ত্রী তাশফিয়ার বাবা এমএ তাহের চৌধুরী মামলাটি দায়ের করেন। মামলা নং: ১৫।

উত্তরা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান বিষয়টি সোমবার রাতে নিশ্চিত করেছেন।

যখন মামলা করা হয় তখন এই নিরব যে মডেল নিরব তা তাদের জানা ছিল বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর বিয়ে করলেও তা গোপন রাখেন নিরব। সোমবার খবরটি গণমাধ্যমকে জানান তিনি। তার স্ত্রীর নাম তাশফিয়া তাহের। তিনি নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। বরিশালের মেয়ে তাশফিয়া ঢাকার উত্তরায় থাকেন। তিনি এমএ তাহের চৌধুরী ও মুর্শিদা আকতারের একমাত্র মেয়ে।

বিয়ের বিষয়ে নিরব জানান, কনে তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধির সঙ্গে নিরবের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। নিরবের পরিবার তাদের সম্পর্ক মেনে নিয়ে বিয়ের আয়োজন করে। বিয়েতে নিরবের পরিবারের সদস্যদের পাশাপাশি তার ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন বলে জানা যায়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই