মেইন ম্যেনু

নিরুপায় হয়ে পরীমণি যা করছেন

বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নায়িকা হিসেবে এরই মধ্যে খ্যাতি জুগিয়েছেন পরীমণি। তরুণ অভিনেতা থেকে শুরু করে ব্যস্ত নায়ক শাকিব খানের সাথেও বেধেছেন জুটি। বর্তমানে তার শিডিউলের খাতায় যোগ হয়েছে প্রায় দেড় ডজন ছবি। একাধিক ছবির কাজ নিয়ে তাইতো সকাল থেকে রাত পর্যন্ত অনেকটা নিরুপায় হয়ে কাজ করতে হচ্ছে তাকে।

নিজের অভিনীত ছবিগুলোতে দর্শকরা ভালভাবেই তাকে গ্রহন করেছে। তাইতো একের পর এক ছবির অফার আসছে। আর তাতেই সেই সকাল থেকে গভীর রাত পর্যন্ত ক্যামেরার সামনে থাকতে হচ্ছে পরীকে।

বর্তমানে এসএ হক অলীক পরিচালিত ‘আরও ভালবাসবো তোমায়’-এর শুটিং করছেন পরীমণি। এখানে শাকিব খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাকে। সম্প্রতি এ ছবির একটি গানের শুটিং এফডিসিতে করেছেন শাকিব ও পরীমনি। নতুন খবর হলো,‘সোনাবন্ধু’ নামের একটি ছবিতে দুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এখানে তাকে দেখা যাবে ডি এ তায়েবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে। খুব শিগগিরই ছবির কাজ শুরু হবে বলে জানা গেছে।

নিয়মিত এই ব্যস্ত জীবন প্রসঙ্গে পরী বলেন, ‘সকাল থেকে গভীর রাত পর্যন্ত ক্যামেরারা সামনে কাজ করায় এখন আমি অভ্যস্ত। কারণ, এছাড়া কোন উপায় নেই। টানা শিডিউল দেয়া রয়েছে। মাসের প্রায় প্রতিদিনই শুটিং করছি। আসলে যখন কাজ করি তখন সেই চরিত্রটিতে আমি ডুবে যাই। তাই কাজের সময় ক্লান্তি আমাকে ছুঁতে পারে না একদমই।’






মন্তব্য চালু নেই