মেইন ম্যেনু

মাগুরায় ডেপুটি স্পিকার :

‘না.গঞ্জের নির্বাচনই প্রমান করেছে কিভাবে একটি রাজনৈতিক দলের অধীনে সুষ্ঠু নির্বাচন হয়’

মাগুরা প্রতিনিধি ॥ ডেপুটি স্পিকার আজ রবিবার দুপুরে মাগুরা শহরের নোমানী ময়দানে মাগুরার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রবীন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এড. আছাদুজ্জামানের মৃত্যু বার্ষিকি ও সংসদে দেয়া তার বক্তৃতার সংকলন গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি বলেন, সংসদ হচ্ছে মানুষের অধিকার নিয়ে কথা বলার একটি পবিত্র স্থান। প্রবিন পার্লামেন্টারিয়ান আছাদুজ্জামান সব সময় এই নিতি আদর্শ মেনে রেখেই বক্তব্য দিতেন। সংসদে তিনি কোন দিন একটি অপ্রয়োজনীয় শব্দ ব্যবহার করেননি। বর্তমান নবীন সংসদ সদস্যদের উচিত তার মত নেতার বক্তব্যকে অনুসরন করা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বি বলেছেন,‘নারায়নগঞ্জের নির্বাচনই প্রমান করেছে কিভাবে একটি রাজনৈতিক দলের অধীনে সুষ্ঠু নির্বাচন হয়। মহামান্য রাষ্ট্রপতি শক্তিশালী নির্বাচন কমিশন গঠনের যে উদ্যোগ নিয়েছেন আমরা তার শুভ কামনা করি। আওয়ামীলীগ নিশ্চয় একটি সুন্দর, দক্ষ ও নিরপেক্ষ নির্বাচন কমিশন চায়’।

জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কামরুল লায়লা জলি এমপি, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এড. সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল ফাত্তাহ, মুন্সি রেজাউল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা পরিষদ প্রশাসক এড. সৈয়দ শরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক শফিকুজ্জামান বাচ্চু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল। পরে সংসদে দেয়া আছাদ্জ্জুামানের বক্তৃতার সংকলন গ্রন্থের মোড়ক উন্মোচন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এর আগে সকাল ১০টায় মাগুরা পৌর গোরস্থানে মরহুম আছাদুজ্জামানের কবর জিয়ারত করেন।






মন্তব্য চালু নেই