মেইন ম্যেনু

নারীদের বলা জনপ্রিয় ১৩টি মিথ্যা

নারীরা প্রায়ই মিথ্যা কথা বলেন। তবে কাউকে কষ্ট দেয়া অথবা তার পুরুষ সঙ্গীর সঙ্গে সম্পর্ক রক্ষার জন্য মিথ্যা বলেন না। পরিবেশ পরিস্থিতি বুঝেই তারা এমনটি করেন। ‘টাইমস অব ইন্ডিয়া’ অবলম্বনে নারীদের জনপ্রিয় ১৩টি মিথ্যা সম্পর্কে জেনে নিন-

১. পুরুষ সঙ্গীকে তারা বলেন, আমিতো তোমার ফোন কলের জন্য কখনোই অপেক্ষা করি না। কিন্তু প্রকৃত সত্য হলো মেয়েরা ফোনের জন্যে অপেক্ষা করে।

২. প্রেমিককে শঙ্কায় ফেলে দেওয়ার মতো নারীদের মিথ্যা হলো আমি তোমাকে সত্যিই অনেক পছন্দ করি। কিন্তু এই পছন্দ কখনো ভালবাসায় রুপান্তরিত হবে তা জানি না।

৩. ভালবাসার গভীরতা বুঝাতে প্রেমিকের প্রতি নারীদের সহজ উক্তি- আমি চাইলে যে কারো সাথে বিছানায় যেতে পারি। ‍কিন্তু তোমার জন্যেই আমার সবকিছু।

৪. প্রেমিক-প্রেমিকা একসাথে কোন রেস্টুরেন্টে খেতে গেলে বেশিরভাগ ক্ষেত্রে ছেলেরাই বিল পরিশোধ করে। এক্ষেত্রেও মেয়েরা বলে থাকে- দেখ, খাবারের বিলটা কিন্তু আমি শেয়ার করব। তুমি সব সময়ই বিল দিবে এটা ভালো লাগে না।

৫. আমি সত্যিই কখনো ভাবতে পারি না যে তোমাকে আমি এতো পচ্ছন্দ করি।

৬. নারীর কাছে সেক্স হচ্ছে একটি মজার বিষয়!

৭. নিরাপদ ভবিষ্যতের জন্যে ধনী পাত্র পচ্ছন্দ নারীর। তবে এই সত্য কখনোই প্রকাশ করে না নারীরা। বরং ছেলেটিকে সবসময় এটিই বোঝায় যে, আমি তোমাকেই ভালোবেসে বিয়ে করেছি, তোমার অর্থ-বৃত্তকে নয়।

৮. প্রেমের শুরুতে পুরুষের প্রতি নারীর অনুরোধ আমি তোমাকে কখনোই বিরক্ত করব না।

৯. তুমিই হচ্ছো সেই পুরুষ যাকে আমি এতোদিন চেয়েছি।

১০. আমি তোমার সাথে বাইরে না যাই ঠিকই তুমি কাউকে খুঁজে নেবে।

১১. ব্রেকআপের সময় নারীর অজুহাত- তোমার কোন দোষ নাই। সব দোষ আমারই।

১২. শ্বশুর বাড়িতে ভালই আছি। যাই হোক তারাতো আমার পরিবার।

১৩. সম্পর্কে শুরুতে নারীর ভাষ্য, তুমি যদি আমার বন্ধু হতে চাও তাহলে কোন আপত্তি নাই। আমিও বন্ধুত্বের কথা ভাবছি।






মন্তব্য চালু নেই