মেইন ম্যেনু

নরসিংদীতে ৩ ভাই-বোনকে হত্যা : বড় ভাই আটক

নরসিংদীর মেঘনা নদী বেষ্টিত চরাঞ্চল আলোকবালীতে তিন সহোদরকে খুনের ঘটনায় ঘাতক বড়ভাই রুবেল মিয়াকে (২২) আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে পুলিশ সোপর্দ করা হয়।

তবে এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে সদর উপজেলার আলোকবালীর পূর্বপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলো- আলোকবালীর পূর্বপাড়া গ্রামের আবু কালাম মিয়ার ছেলে ইয়াসিন (১০), মেয়ে মরিয়ম (৭) ও মাহিয়া (৫)। এছাড়া ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন আতিকুর নামে আরেক সন্তান।

পুলিশ জানায়, পারিবারিক বিরোধের জের ধরে আলোকবালীর পূর্বপাড়া গ্রামের আবু কালাম মিয়ার মেজ ছেলে রুবেল মিয়া (২২) তার ছোট ভাই ইয়াসিন, ছোট বোন মরিয়ম (৭) ও মাহিয়াকে (৫) শ্বাসরোদ্ধ করে হত্যা করেন। পরে বড় ভাই মাদরাসায় শিক্ষক আতিকুর রহমানকে মাদরাসা থেকে বাড়ি ডেকে আনেন। বাড়ির অদূরে পৌঁছালে রুবেল তাকে পেছন থেকে এলোপাতারি কোপাতে থাকেন। পরে তার আর্তচিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রাতেই সদর হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার পর পরই গা ঢাকা দেন ঘাতক রুবেল। পরে বুধবার সকালে গ্রামের একটি নির্জনস্থান থেকে গ্রামবাসী তাকে আটক করে বেঁধে রাখে। পরে পুলিশ রুবেলকে বাঁধা অবস্থায় আটক করে নরসিংদী সদর মডেল থানায় নিয়ে আসে।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি,তদন্ত) সালাউদ্দিন বলেন, এই নৃশংস হত্যাকাণ্ডটি কি কারণে ঘটেছে তা এখনো পরিষ্কার নয়। ঘটনার তদন্ত চলছে। ইতোমধ্যেই পুলিশ ঘাতক রুবেলকে আটক করেছে।






মন্তব্য চালু নেই