মেইন ম্যেনু

নতুন করে বাজারে আসছে গ্যালাক্সি নোট 7

গত বছর গ্যালাক্সি নোট 7 বাজারে আসা নিয়ে অনেকের মধ্যে ব্যাপক আলোড়ন তৈরি হয়েছিল। কিন্তু একের পর এক বিস্ফোরণের ঘটনায় মানুষের সেই উত্তেজনায় ভাটা পড়ে। শেষপর্যন্ত স্যামসাং নোট 7 বাজারে বিক্রি করা বন্ধ করে দেয়।

এই সংস্থার তরফ থেকে নোট 7 নিয়ে তেমন কিছু বক্তব্য না থাকলেও জানা গেছে এই ফোনটি পুনরায় বাজারে ফিরিয়ে নিয়ে আসতে চলেছে তারা। কিন্তু এর জন্য এখনও পর্যন্ত কোনো নির্দিষ্ট তারিখ ঠিক করেনি সংস্থাটি। কিন্তু সূত্রের খবর এই বছরের জুনেই স্মার্টফোনটি বাজারে নিয়ে আসবে স্যামসাং।

২০১৬ সালে আত্মপ্রকাশ করার পর এই স্মার্টফোনটির ব্যাটারির ত্রুটির কারণে ফোনটি বিস্ফোরিত হতে থাকে। প্রাথমিকভাবে ডিভাইসটির পরিবর্তন করলেও ডিভাইসে আগুন লাগার ঘটনার জন্য স্মার্টফোনটিকে বাজার থেকে উঠিয়ে নিতে বাধ্য হয় সংস্থাটি।

এবার ডিভাইসটির রিফার্বিশড ভার্সন আসছে বাজারে। রিফার্বিশড এই ডিভাইসগুলোতে ৩২০০ মিলিঅ্যাম্পিয়ারের ভিন্ন ব্যাটারি ব্যবহার করা হবে। যেখানে মূল ডিভাইসের ব্যাটারি ছিল ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার। আগের চেয়ে ৩০ শতাংশ কম দামে ফোন বিক্রি করবে স্যামস্যাং। এতে গ্যালাক্সি নোট 7-এর দাম পড়বে ৬১৫ মার্কিন ডলার। ডিভাইসটি কবে নাগাদ বাজারে আসবে সে বিষয়ে স্যামসাংয়ের তরফ থেকে এখনও কিছু জানা যায়নি।






মন্তব্য চালু নেই