মেইন ম্যেনু

ধুম সিক্স দিয়ে শাহরুখ-পুত্র আরিয়ানের শুরু!

বলিউডের আলোচিত এবং ব্যবসাসফল সিনেমা ধুম ফ্যাঞ্চাইজির সিনেমা মানেই যেন সেখানে বড় কোনো তারকা। এর আগে ধুম ফ্যাঞ্চাইজির সিনেমায় অভিনয় করেছেন আমির খান, হৃত্বিক রোশানের মতো তারকারা।

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে ধুম সিরিজে যোগ হচ্ছে শাহরুখের বড় ছেলে আরিয়ানের নামও। ধুম সিরিজের ছয় নম্বর কিস্তিতে দেখা যাবে শাহরুখ পুত্রকে।

আরিয়ান এখন তার লেখাপড়া নিয়ে ব্যস্ত রয়েছে। এদিকে শাহরুখও চান তার ছেলে লেখাপড়া শেষ করে তারপর অভিনয়ে আসুক। তাই ধুম দিয়েই আরিয়ানের অভিষেক হবে বলেই জানা গেছে।

এক বিশেষ সূত্র জানিয়েছেন, ‘আদিত্য ‘ধুম সিক্স’ সিনেমার জন্য আরিয়ানকে চান। সেখানে সিনেমাটির সহপ্রযোজক হিসেবে থাকছেন শাহরুখ খানও।’ আর এমনটি হলে এই ছবিরমাধ্যমেই বলিউডে অভিষেক হবে কিং খানের পুত্রের।

তিনি আরো বলেন, ‘কিন্তু সিনেমাটির তৈরির জন্য আমাদের আরো কয়েক বছর দেড়ি করতে হবে। কারণ আরিয়ানের বয়স ২১ বছর হলেই আমরা সিনেমার কাজ শুরু করব। আর ১৩ নভেম্বরে আরিয়ানের বয়স ১৭ বছর পূর্ণ হবে।’

এদিকে একটি প্রতিবেদনে জানা গেছে ধুম সিরিজের পরবর্তী সিনেমায় অভিনয় করছেন সালমান খান। সিনেমায় খলনায়ক চরিত্রে দেখা যাবে সালমানকে। গুঞ্জন উঠেছে বলিউড কিং শাহরুখ খানও অভিনয় করছেন ধুম ফোর-এ। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে প্রকাশ পেয়েছিল ‘ধুম ফোর’ সিনেমায় অভিনয় করতে আগ্রহী শাহরুখ খান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই