মেইন ম্যেনু

দেশে কোনো রাজনৈতিক সংকট নেই : কামরুল

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, মানুষ অত্যন্ত স্বস্তি ও শান্তিতে আছে। দেশে কোনো রাজনৈতিক সঙ্কট নেই। আমরা কোনো সঙ্কট দেখছি না।
রাজধানীর শিল্পকলা একাডেমির হলরুমে আওয়ামী লীগের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘শেখ হাসিনাই পারে, শেখ হাসিনাই পারবে’ শীর্ষক আলোচনা সভায় শনিবার দুপুরে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, আমরা বিএনপি ও তাদের বিদেশি বন্ধুদের মুখে ও টিভি টকশোতেই সঙ্কট দেখি। এই মুহূর্তে কোনো দলের সঙ্গে আলোচনার কোনো সুযোগ নেই, সম্ভাবনা নেই কিংবা প্রয়োজনও নেই।

তিনি বিএনপিকে ষড়যন্ত্র পটিয়সী উল্লেখ করে আরো বলেন, ষড়যন্ত্রের মাধ্যমেই বিএনপির জন্ম হয়েছে।
এ সময় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও বুদ্ধিজীবীদের সমালোচনা করেন তিনি।

কামরুল ইসলাম বলেন, ‘একটি চক্র আমাদের বিদেশি বন্ধুদের কাছ থেকে বিচ্ছিন্ন করতে চেয়েছিল। কিন্তু তা পারেনি। বিদেশি বন্ধুরা এখন আমাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছেন, সহায়তা করছেন। প্রধানমন্ত্রী সম্প্রতি চীন ও জাপান সফর করেছেন। ভারতের সঙ্গে সম্পর্ক আরো ভালো হবে। তাদের উৎফুল্ল হওয়ার কিছুই নেই।’
সংগঠনের সহ-সভাপতি অভিনেতা এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সহ-সম্পাদক বলরাম পোদ্দার, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সংগঠনের সহ-সভাপতি মোবারক আলী শিকদার, পীযুষ বন্দ্যোপাধ্যায় ও সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।






মন্তব্য চালু নেই