মেইন ম্যেনু

দেখে নিন মেহজাবিন কিভাবে বদলে গেল ( হিডেন ক্যামেরায় ভিডিও )

“তুমি এত্তগুলা পঁচা” মেহজাবিন এই স্ট্যাটাস ফেসবুকে দেয়ার পর থেকে “এত্তগুলা … ” বেশ জনপ্রিয় হয়েছে। এখন ছবিতে দেখে নিন মেহজাবিনের শুরু থেকে এ পর্যন্ত, সুন্দরী প্রতিযোগীতায় অংশগ্রহন থেকে এখনকার মেহাজাবিন কে। তার এই বদলে যাওয়া নিয়ে এক ফেসবুক ব্যাবহারকারী তার স্ট্যাটাসে লিখেছেন “এত্তগুলা বদলে গেছ তুমি …। এটা কোন ফটোশপের কাজ নয়। বড়জোর মেকাপশপের কাজ হতে পারে।” ছবিতে দেখুন মেহজাবিন কিভাবে সুন্দরী প্রতিযোগীতা থেকে আজকের মেহজাবিনে বলদে গাছে।

মেহজাবিন

মেহজাবিন চৌধুরী ( জন্মঃ ১৯ এপ্রিল ১৯৯১, চট্টগ্রাম) বাংলাদেশের একজন মডেল অভিনেত্রী। তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। সৌন্দর্য ও অভিনয়গুণে অল্প সময়ের মধ্যেই তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন।

মেহজাবিন শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিং এর ছাত্রী। তিনি দুবাইয়ে কাটিয়ে এসেছেন কৈশোরের অনেকগুলো বছর। পাচ ভাই বোনের মধ্যে মেহজাবিন সর্ব কনিষ্ট।

মেহজাবিন ইফতেখার আহমেদ ফাহমির ‘তুমি থাকো সিন্ধুপারে’ নাটকের মাধ্যমে তার মিডিয়ায় অভিষেক হয়। তিনি পরবাসিনী নামে একটি চলচিত্রে অভিনয় করেছেন। এ ছবিতে তিনি একজন এলিয়েনের চরিত্রে অভিনয় করছেন।ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই