মেইন ম্যেনু

দুই প্রেমিকের চোখেই “ভালো” প্রেমিকা ক্যাটরিনা কাইফ!

বলিউডের সুদর্শন নায়ক রণবীর কাপুরের হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হওয়া ভক্তদের চিন্তায় ফেলে দিলেও প্রশান্তির খবর হল, বুধবার ছোট অস্ত্রোপচার করিয়ে এখন বাসায় ফিরেছেন এই হার্টথ্রব। তবে দুর্বলতা এখনো কাটিয়ে উঠতে পারেননি রণবীর কাপুর।

প্রসঙ্গত বেশ কিছুদিন থেকেই অসুস্থতা অনুভব করছিলেন রণবীর। রাতে ঠিকমতো ঘুমোতেও অসুবিধা হচ্ছিল এই তারকার। রাতে ঘুমের মধ্যেই হঠাৎ করে শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়। আর এই সমস্যা নিয়ে চিকিৎসকের শরণাপন্ন হলে জানা যায় টনসিল জনিত মারাত্মক সমস্যায় ভুগছেন। এদিকে সার্জারির পরামর্শ দেন চিকিৎসক। কাজেই আর দেরি না করে জন্মদিনের পরের দিন হাসপাতালে ভর্তি হন এই তারকা।

তবে প্রেমিকের এমন সময় কি ক্যাটরিনা পাশে ছিলেন?
এমন প্রশ্ন মনে জাগা খুব স্বাভাবিক। কেননা গুঞ্জন অনুযায়ী ঋত্বিকের সার্জারির পুরোটা সময় ক্যাটরিনা এই সুদর্শন সহকর্মীর পাশে ছিলেন ছায়ার মত। প্রতিদিন সময় করে ঋত্বিককে দেখতে হাসপাতালে তো গিয়েছিলেনই। রীতিমত কাজকর্ম বাদ দিয়ে নিজেকে ফ্রি রেখেছিলেন ঋত্বিকের জন্য। কখনো না যেতে পারলে মজার মজার এসএমএস পাঠিয়ে ঋত্বিককে সঙ্গ দিয়েছেন এই রূপসী নায়িকা।

তাহলে রণবীর কাপুর যার সঙ্গে বিয়ের সম্পর্কে জড়াতে চলেছেন সেই হবু স্বামীর অসুস্থতায় কি পাশে থেকে সেবা চালিয়ে গেছেন তিনি?

তবে শুনুন, হাসপাতালে সারাদিন রণবীরের পাশে থেকে সেবা তো করেছেনই আবার এখন কাপুর ম্যানশনেও রণবীরের সেবায় নিয়জিত বলিউডের সেরা আবেদনময়ী এই নায়িকা।






মন্তব্য চালু নেই