মেইন ম্যেনু

দিনাজপুরে আদিবাসী হত্যার প্রধান আসামী গাজীপুর থেকে গ্রেফতার

দিনাজপুরের ডিবি পুলিশ নবাবগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর ঢুডু সরেন হত্যা মামলার প্রধান আসামী গোফ্ফার রহমানকে (৪৫) শুক্রবার (৫ সেপ্টেম্বর) ভোরে গাজীপুরের কাশীমপুর এলাকা থেকে গ্রেফতার করেছে।
জানা গেছে, বিরামপুরের পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার কচুয়া গ্রামের আদিবাসী কৃষক ঢুডু সরেনের সাথে খালিপুর গ্রামের গোফ্ফার রহমানের জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। গত ২ আগষ্ট সকালে গোফ্ফার বাহিনী ঢুডু সরেনকে (৬০) ধরে এনে পিটিয়ে হত্যা করে। এঘটনায় ৮জনকে আসামী করে নবাবগঞ্জ থানায় মামলা হয়। আসামীদের গ্রেফতারের দাবীতে এ অঞ্চলের আদিবাসী ও সহযোগী এনজিও গুলো মিছিল, মিটিং ও মানববন্ধন করে আসছিল।
এ প্রেক্ষিতে মামলাটিকে অধিকতর গুরুত্ব দিয়ে ২৫ আগষ্ট দিনাজপুর ডিবিতে স্থানান্তর করা হয়। ডিবির তদন্তকারী কর্মকর্তা এসআই বজলুর রশীদ ঘটনাস্থল পরিদর্শন ও আসামী গ্রেফতারে অভিযান শুরু করেন। ব্যাপক অনুসন্ধানে তিনি গাজীপুর জেলার কাশীমপুর এলাকা থেকে শুক্রবার ভোরে (৫ সেপ্টেম্বর) প্রধান আসামী গোফ্ফার রহমানকে গ্রেফতার করেন।
এসআই বজলুর রশীদ জানান, দিনাজপুর ডিবি অফিসে জিজ্ঞাসাবাদে গুরুত্বপুর্ণ তথ্য মিলেছে। শনিবার রিমা- আবেদনসহ তাকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হবে।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই