মেইন ম্যেনু

অসুস্থতার কারণে অনুপস্থিত জয়

‘তার উপস্থিতি আমাদের প্রয়োজন নেই’ : টেলিযোগাযোগমন্ত্রী আ.লতিফ সিদ্দিকী

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা এবং শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় অসুস্থ। তাই সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি আসবেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এবং সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

বুধবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনদিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিনের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জয়ের।

সভা শুরুর প্রারম্ভিক বক্তব্যে আসাদুজ্জামান নূর বলেন, ‘শারীরিক অসুস্থার কারণে আজকের অনুষ্ঠানে আসবেন না জয়। আমরা তার শারীরিক সুস্থতার দ্রুততা কামনা করছি। আমরা আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠে বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করা শুরু করবেন।’

এরপর সভা উদ্বোধনের শুরুতে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেন, ‘জয় শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকবেন না। কিন্তু তার উপস্থিতি আমাদের তেমন প্রয়োজন নেই। কারণ মুক্তিযুদ্ধের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও আমাদের মাঝে উপস্থিত ছিলেন না।’

আমরা আশা করি জয় আগামীতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে বলেও উল্লেখ করেন লতিফ সিদ্দিকী।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন- দলের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুল মান্নান, প্রচার প্রকাশনা সহ-সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামনা ডাবলু, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, মশিউর রহমান, কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দী, এসএম কামাল, খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।






মন্তব্য চালু নেই