মেইন ম্যেনু

ঢাকায় সড়ক দূর্ঘটনায় রাউজানের তরুণ নিহত

চট্টগ্রামের রাউজান উপজেলার এক তরুনের ঢাকায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয়েছে। সড়ক দূর্ঘটনায় নিহত তরুনের নাম মো.আব্দুল্লাহ আল তানভীর(২০)। সে উপজেলার পৌরসভার ৪নং ওয়ার্ড সুলতানপুর কাজীপাড়া এলাকার হাজী আবুল বশরের বড়ীর মৃত ইদ্রিস মিয়ার পুত্র। স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ এক বছর যাবত সে রাজধানীর মীরপুরের বাইক পয়েন্ট নামের একটি মোটর সাইকেল শো-রুমে কর্মরত ছিলেন।

জানা যায়, গত ২৭ মে বুধবার রাজধানীর একটি সড়কে তার মোটর সাইকেলটিকে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। দূর্ঘটনার দিন মীরপুরের বাইক পয়েন্টের ক্রেতাকে মোটর সাইকেল চালিয়ে দেখানোর সময় শো-রুম সংলগ্ন সড়কে ট্রাক চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।

স্থানীয় বাসিন্দা আহসান হাবীব মিনহাজ জানান, গত এক বছর আগে তার বাবা ইদ্রিস মিয়ার প্রবাসে মৃত্যু হওয়ায় পরিবারের অভাব বিমোচনের জন্য সে তার এক আত্মীয়’র মোটর সাইকেল শো-রুমে (বাইক পয়েন্ট) কাজে যোগদেন। মায়ের টানে বিভিন্ন সময়ে সে বাড়ীতে ছুটে আসত সর্বশেষ সপ্তাহ খানেক আগে বাড়িতে এসে মাকে দেখে যান কিন্তু কে জানত সে দেখা মা-ছেলের শেষ দেখা। বৃধবার তার মৃত্যুর সংবাদ পেয়ে পরিবারের সদস্যদের কান্নায় এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠেছে। আত্মীয়-স্বজন, প্রতিবেশীরা এসে পরিবারের সদস্যদের সান্তনা দিচ্ছে।

গতকাল বৃহস্পতিবার বাদে যোহর নিহত তানভীরের জানাজার নামাজ স্থানীয় জামে মসজিদ মাঠে সম্পন্ন করার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহত তানভীর ৪ বোনের এক ভাই বলে জানা গেছে। তার মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন সুলতানপুর কাজীপাড়া ইয়াং স্টার ক্লাবের সভাপতি মো.বোরহান উদ্দীন, কাজীপাড়া যুব নিশান ক্লাবের সভাপতি মো. সাইফুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র শুভ জিৎ বণিক।






মন্তব্য চালু নেই