মেইন ম্যেনু

ঢাকায় মোনালী ঠাকুর

স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভির আমন্ত্রণে ঢাকায় পৌঁছেছেন ভারতীয় সংগীতশিল্পী মোনালী ঠাকুর। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২ টায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

আরটিভির জনসংযোগ কর্মকর্তা অরণ্য পাশা জানান, আরটিভির বিশেষ আমন্ত্রণে একটি লাইভ অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ঢাকায় এসেছেন ভারতীয় সংগীতশিল্পী মোনালী ঠাকুর। এর বাইরে তিনি আর কোন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না। শুক্রবার সকালেই ভারতের উদ্দেশ্যে তিনি ঢাকা ত্যাগ করবেন।

এদিকে বৃহস্পতিবার রাত ৮টা ২০ মিনিট থেকে রাত ১টা পর্যন্ত আরটিভির নিজস্ব স্টুডিও থেকে সরাসরি প্রচারিত হবে ‘মোনালী ঠাকুর লাইভ’ নামের অনুষ্ঠানটি। সোহেল রানা বিদ্যুৎ এর প্রযোজনায় ও নুসরাত ফারিয়ার উপস্থাপনায় এতে সরাসরি সংগীত পরিবেশন করবেন মোনালী ঠাকুর।

উল্লেখ্য, ভারতের পশ্চিমবঙ্গের মেয়ে মোনালী ঠাকুর ২০০৬ সালে ইন্ডিয়ান আইডল প্রতিযোগিতায় অংশ গ্রহণের মাধ্যমে আলোচনায় আসেন। এরপর বলিউডে প্লে-ব্যাক করে খ্যাতি অর্জন করেন। সংগীতের পাশাপাশি তিনি অভিনয়ও করেন। বলিউডের বিভিন্ন চলচ্চিত্রে তার গাওয়া গানগুলোর মধ্যে ‘কৃষ থ্রি’ ছবিতে ‘রঘুপতি রাঘব’, ‘রেস’ এ ‘জারা জারা টাচ মি’, ‘গুন্ডে’ ছবিতে ‘তোরে মারি এন্টি, ‘আইয়া’তে ‘আগা বাঈ’ উল্লেখযোগ্য। এছাড়াও ওপার বাংলার ‘১০০% লাভ’ ছবিতে ‘ইটস ১০০ পারসেন্ট লাভ’, ‘রংবাজ’ ছবিতে ‘মাধু’, ‘দুই পৃথিবী’ ছবিতে ‘পেয়ার লাল’ সহ বেশ কিছু জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই