মেইন ম্যেনু

ঢাকায় ফিরেছেন মাশরাফিরা

ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ঢাকায় ফিরেছেন জাতীয় দলের ৫ ক্রিকেটার। ক্যারিবীয়ান দ্বিপ সেন্ট কিটস থেকে শনিবার সন্ধ্যায় অ্যান্টিগা সেখান থেকে লন্ডন ও দুবাই হয়ে সোমবার সকালে ঢাকায় পৌঁছেছেন মাশরাফি বিন মর্তুজা, মো. মিঠুন, তাসকিন আহমেদ, সোহাগ গাজী ও আব্দুর রাজ্জাক।

সোমবার সকাল ৮টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পোঁছান তারা। সফরের তিন ম্যাচ ওয়ানডে সিরিজে সবগুলোতেই হেরেছে বাংলাদেশ। সিরিজে ব্যাটসম্যানরা ব্যর্থ হলেও বল হাতে সফল ছিলেন হিথ স্টিকের পেসাররা। এছাড়া এক মাত্র টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যাক্ত হয়।

মাশরাফি, তাসকিন ও মো. মিঠুন টি-টোয়েন্টি শেষেই ঢাকায় ফিরবে এটা আগেই নির্ধারিত ছিল। এছাড়া অভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাক টেস্ট দলে জায়গা পাননি। অন্যদিকে টেস্টে সুযোগ পেয়েও সোহাগ গাজীর বোলিং অ্যাকশান নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। ফলে কার্ডিফে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে ভিসার জন্য দেশে তিনি।

আইসিসির নিয়ম অনুযায়ী ২১ দিনের মধ্যে পরীক্ষা করাতে হবে জাতীয় দলের এ অফ স্পিনারকে। আগামী ১৯ সেপ্টেম্বর কার্ডিফের মেট্রোপলিটন ইউনিভার্সিটি ল্যাবে সোহাগ গাজীর বোলিং পরীক্ষা করানো হবে। ঢাকায় ফিরে সোহাগ বাংলামেইলকে মোবাইলে বলেন, ‘শারীরিক ভাবে ভালো আছি। সকালে ঢাকায় ফিরে এখন বাসায় বিশ্রাম করছি। বিস্তারিত পরে কথা বলবো।’

একমাত্র টি-টোয়েন্টিতে দলে থেকেও বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যাক্ত হওয়ায় মন ভালো নেই মো. মিঠুনের। ২৪ বছর বয়সী উইকেটরক্ষক ও ডান হাতি ব্যাটসম্যান ঢাকা ফিরে বলেন, ‘মন ভালো নেই। সকালেই ঢাকায় ফিরেছে। গ্রামের বাড়ি থেকে ঘুরে এসে এশিয়ান গেমসের প্রস্তুতিতে যোগদেব।’






মন্তব্য চালু নেই