মেইন ম্যেনু

ঢাকায় দীপিকা পাড়ুকোন

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আজ শনিবার দুপুর ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন জনপ্রিয় বলিউড তারকা দীপিকা পাডুকোন। লাক্সের শুভেচ্ছাদূত হিসেবে ঢাকায় এসেছেন এ অভিনেত্রী। ইউনিলিভার বাংলাদেশের লাক্স সাবানের প্রচারণার অংশ হিসেবে দীপিকার ঢাকায় আগমন।

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে আয়োজিত বিশেষ অনুষ্ঠানে যোগদান করবেন তিনি।

জানা গেছে, লাক্সের আয়োজনটি দুটি ভাগে ভাগ করা হয়েছে। প্রথমে দীপিকাকে নিয়ে তাদের প্রডাক্ট ক্যাম্পেইনের অনুষ্ঠান শেষে এক্সক্লুসিভ আয়োজন রাখা হয়েছে। আর এই বিশেষ আয়োজনের জন্য একাধিক কোরিওগ্রাফারের সমন্বিত একটি টিম কাজ করছে। যেখানে দীপিকার জনপ্রিয় গানে পারফর্ম করবেন দেশের জনপ্রিয় তারকারা।

যেহেতু এ আয়োজনটি লাক্সকে কেন্দ্র করে, তাই লাক্স সুন্দরীদের নিয়েই এই ইভেন্ট পরিচালনা করা হবে বলে জানা যায়। কোরিওগ্রাফির একটি বড় ভূমিকায় রয়েছেন দেশের প্রখ্যাত ড্যান্সার-কোরিওগ্রাফার ওয়ার্দা রিহাব।

এ ছাড়াও দীপিকার জনপ্রিয় গানগুলো নিয়ে বিশেষ পরিবেশনায় অংশ নেবেন তিন শীর্ষ লাক্স সুন্দরী মডেল-অভিনেত্রী শানারেই দেবী শানু, বিদ্যা সীনহা মীম ও মেহজাবীন।

৩১ মে রোববার সকালে আবার ভারতে ফিরে যাবেন দীপিকা পাড়ুকোন এমনটা জানা গেছে আয়োজক সূত্রে। আয়োজক কর্তৃপক্ষ এ অনুষ্ঠানটি বিশেষ চমক হিসেবে উপস্থাপনের প্রত্যাশাতেই পুরো আয়োজনের বিস্তারিত তথ্য গোপন রাখতে চাইছেন।






মন্তব্য চালু নেই