মেইন ম্যেনু

ড্রাগন মেঘের আবির্ভাব !

সেন্ট জর্জেস দিনে এমন একটি মেঘ আকাশে দেখা যায়, যাতে মনে হচ্ছে একটি ড্রাগন তার মুখ দিয়ে আগুনের শ্বাস নিচ্ছে। এই দর্শনীয় চিত্রটি ২০ বছর বয়সী নিকলাস লকেট্যালি নামের একজন ফটোগ্রাফার তুলেছেন।

দুঃখের বিষয় যে, এটা ইংল্যান্ড এর কোন সবুজ ও আনন্দদায়ক স্থানে হয়নি। তবে, ড্রাগন মেঘটি ক্যালিফোর্নিয়ার রিজিওনাল পার্কে দেখা গেছে।লকেট্যালি বলেন, “আমি যখন ছবিটি দেখেছি, তখন আমার মাঝে চক্রান্ত কাজ করে।”

তিনি আরও বলেন, “সূর্যাস্তের সময় মেঘের আড়ালে সূর্য থাকায় এবং মেঘের আকৃতি ড্রাগনের মত হবার ফলে মনে হচ্ছিল ড্রাগনের মুখ থেকে আগুন বেড় হচ্ছে”।

ছবিটি একদম সময়মত তোলা হয়েছিল। ছবিটি তোলার সময় জুম লেন্সের ব্যবহার করা হয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারনে মেঘগুলো খুব দ্রুত চলাচলের ফলে ছবিটি তুলতে অনেক চিন্তা করতে হয়েছিল তার। লকেট্যালি ছবিটি তোলার ফলে নিজেকে ভাগ্যবান বলে মনে করছেন।ছবিটি খুব ইতিবাচকভাবেই তোলা হয়েছিল। বেশি সমস্যার সম্মুখীন হতে হয় নি।

লকেট্যালি জানান, তিনি তার বন্ধুদের এই ছবিটি দেখিয়ে প্রশ্ন করেছিলেন, তারা এই ছবিতে কি দেখতে পাচ্ছে? তার বন্ধুরা তাকে উত্তরে বলেন, “একটি ড্রাগন আগুনের নিঃশ্বাস নিচ্ছে এবং এটি সেন্ট জর্জেসের নিহত ড্রাগনটি হবে”।

লকেট্যালি এই ছবির জন্য অনেক ইতিবাচক ও প্রফুল্ল প্রতিক্রিয়া পেয়েছেন।
সূত্র: মেট্রো






মন্তব্য চালু নেই