মেইন ম্যেনু

ডাবিং করছেন ডিপজল

খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। ঢাকাই চলচ্চিত্রে তিনি উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা। বিভিন্ন কারণে দুই বছর পর জাকির হোসেন রাজু পরিচালিত অনেক দামে কেনা সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এখন চলছে ডাবিংয়ের কাজ। গতকাল জাজের স্টুডিওতে ডিপজল এ সিনেমার ডাবিং করছেন। এ সময় ডাবিং দেখতে তার মেয়েও স্টুডিওতে উপস্থিত ছিলেন।

এ সময় ডিপজল বলেন, ‘এ সিনেমার শুটিং শেষ হয়েছে। আজকে নিয়ে দুদিনের ডাবিং করলাম। কাজটি ভালো হয়েছে। দর্শকদেরও ভালো লাগবে।’

এ সিনেমার গল্পে দেখা যাবে- নিঃসঙ্গ জীবন যাপন করছেন অভিনেতা ডিপজল। তার কোনো সঙ্গী নেই। একাকিত্বের জ্বালায় রাতে মদ খেয়ে শহরে ঘুরে বেড়ায় আর দুস্থ মানুষকে সেবা করে। বাপ্পী তাকে বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করে। একসময় বাপ্পীকে নিজের অতীত জীবনের দুঃখের কথা জানায় ডিপজল। তখন ওঠে আসে মাহির সঙ্গে ডিপজলের ভালোবাসার সর্ম্পকের কথা। এ দিকে বাপ্পীও মাহিকে পছন্দ করে। এ নিয়ে সৃষ্টি হয় নানা ঝামেলা। এভাবেই এগিয়ে যায় সিনেমার গল্প।

এ সময় কথা হয় এ সিনেমার নির্মাতা জাকির হোসেন রাজুর সঙ্গে। তিনি বলেন, ‘এই সিনেমার মাধ্যমে দর্শক অনেকদিন পরে ডিপজলকে রুপালি পর্দায় দেখতে পাবে। অনেক সাধের ময়না সিনেমাটি মুক্তির পর দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। আশা করছি, এ সিনেমাটিতেও দর্শকদের কাছ থেকে সাড়া পাব।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় ডিপজল ছাড়াও অভিনয় করছেন বাপ্পি, মাহি, তানহা মৌমাছি, জিয়া ভিমরুলসহ আরো অনেকে। গত বছরের ২২ জুন সিনেমাটির শুটিং শুরু হয়।






মন্তব্য চালু নেই