মেইন ম্যেনু

টেকনাফে পুলিশ ও বিজিবির পৃথক পৃথক অভিযানে ইয়াবা, ফেন্সিডেলসহ আটক ৪

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডেলসহ চার জনকে আটক করেছে পুলিশ ও বিজিবি।

৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল আবু জার আল জাহিদ জানান, শুক্রবার সকালে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে সদর ইউনিয়ন হাবিরছড়া চেক পোষ্টে দায়িত্বরত বিজিবির সদস্যরা হোয়াইক্যং গামী সিএনজিতে তল্লাশি চালিয়ে ১ হাজার ১০০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়।

তারা হল, হোয়াইক্যং এলাকার মো. শফির ছেলে আবদুল হামিদ(২০) ও শাহপরীরদ্বীপ দক্ষিন পাড়ার আবদুল গণির ছেলে মো. নুর (২১)। ইয়াবাসহ আটক ব্যক্তিদের থানায় সোর্পদ করে মামলা রুজু করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতাউর রহমান খোন্দকার জানান, একই দিন দুপুর ১ টার দিকে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সানাউলের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদে টেকনাফ পৌরসভার খায়ুকখালী পাড়া এলাকার আলমের বাড়ীতে অভিযান চালিয়ে ৮শ পিস ইয়াবা, ৫২ বোতল ফেন্সিডেলসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হল, টেকনাফ পৌরসভার খায়ুকখালী পাড়া এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে মোঃ আলম (৪০) ও নাইট্যংপাড়া এলাকার এমদাদের স্ত্রী খুরশিদা বেগম(৩৫)। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হবে বলে জানান।

এছাড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদে টেকনাফ পৌরসভার নতুন বাস ষ্টেশন এলাকায় (কক্সবাজার-জ-১১-০০৮১) নং স্পেশাল বাসে অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে গেলেও উক্ত বাসটি জব্দ করা হয়্।

এ ঘটনায় সোহেল ও হোসনকে পলাতক আসামি করে মামলা রুজু করা হয়েছে বলে জানান পুলিশ।






মন্তব্য চালু নেই