মেইন ম্যেনু

টেকনাফে পুলিশের নাম দিয়ে ডাকাতি

টেকনাফে পুলিশের নাম দিয়ে ডাকাতি করে সর্বস্ব ছিনিয়ে নিয়ে গেছে বাড়ির নগদ টাকা ও স্বর্ণালংকার। ঘটনাটি ঘটেছে টেকনাফ পৌরসভার ১ নং ওয়ার্ডের নাইট্যং পাড়া গ্রামে। গত বৃহস্পতিবার ভোর রাতে

রোস্তম আলীর বাড়ীতে এ ঘটনাটি ঘটে বলে বাড়ির গৃহ কর্তা রোস্তম আলী জানায়। তিনি জানায়, ভোর রাতে সাদা পোষাক ধারী ৬/৭ জনের একটি সশস্ত্র ডাকাতের দল বাড়ির সদর দরজায় এসে চাচা বলে ডাক দেয়। কে জিঞ্জাসা করলে পুলিশের লোক ও বাড়ির দরজা খোলার জন্য বলে। আমি পুলিশের নাম শুনে দরজা খোললেই সকলেই বাড়িতে প্রবেশ করে আমার দিকে টর্চের আলো দিয়ে বলে তোমার বাড়িতে ইয়াবা রয়েছে।

তখন আমি ইয়াবা নাই বললেই আমাকে ধমক দিয়ে শালা আলমিরা খোল। আমি এর পরও অনিহা প্রকাশ করলে তখন ডাকাতেরা আমাকে এবং আমার পরিবারের সদস্যদেরকে হাত বেধেঁ পেলে এবং জোর পূর্বক আলমিরার চাবি নিয়ে ইহা খোলে নগদ ২ ভরি স্বর্ণ নগদ ১০ হাজার টাকা সহ মূল্যবান জিনিস পত্র হাতে নিয়ে বলে যে আমরা পুলিশ নয় আমরা ডাকাত। এ ব্যাপারে পুলিশ ও অন্যকেহকে জানালে তোমাদের প্রাণ নাশ করে ফেলব।

এ বলে ডাকাতেরা চলে যায়। বর্তমানে রোস্তম আলীর পরিবার সহ এলাকার লোকজন ডাকাত আতংকে ভোগছে বলে স্থানীয় লোকজন জানায়। এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি তদন্ত কবির হোসেনের সাথে যোগাযোগ করা হলে এ বিষয়ে থানায় কেহ অভিযোগ দেয়নি বলে জানায়।






মন্তব্য চালু নেই