মেইন ম্যেনু

টেকনাফে ইয়াবা সহ আটক-১

৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ হাবিরছড়া চেকপোষ্টে কর্মরত হাবিলদার মোঃ শাহজাহান এর নেতৃত্বে একটি টহল দল অদ্য ৩০ এপ্রিল ২০১৫ তারিখ সময় আনুমানিক ১৩০০ ঘটিকায় হাবিরছড়া চেকপোষ্টে কর্তব্যরত অবস্থায় টেকনাফ হতে শ্যামলাপুরগামী একটি সিএনজি (নং-কক্সবাজার থ-১১-১২০৮) তল্লাশী করে ১ জন যাত্রীর মাথায় পর চুলার ভিতর হতে চৌদ্দ হাজার চারশত টাকা মূল্যমানের ৪৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। আটককৃত আসামীর নাম ও ঠিকানা মোঃ ইয়াসিন (৩৬), পিতা-মৃত আলী আহম্মদ, গ্রাম-কুলালপাড়া, পোঃ+থানাঃ টেকনাফ, জেলা-কক্সবাজার। পরবর্তীতে ধৃত আসামীকে মোবাইল কোর্টের মাধ্যমে টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জাহিদ ইকবাল কর্তৃক ০১ (এক) বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। আটককৃত ইয়াবাগুলো প্রকাশ্যে জনসম্মুখে ধ্বংস এবং সাজাপ্রাপ্ত আসামীদেরকে জেলা কারাগার কক্সবাজার এ প্রেরণের নিমিত্তে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

 

টেকনাফে পুলিশের অভিযানে আব্দুল জলিল আটক

টেকনাফে পুলিশের অভিযানে মানব পাচারকারী শাহপরীরদ্বীপের আব্দু জলিলকে আটক করা হয়েছে। সে টেকনাফ সাবরাং ই্উনিয়নের শাহপরীরদ্বীপ বাজার পাড়া এলাকার মৃত নজির আহাম্মদের ছেলে বলে জানায়।

টেকনাফ মডেল থানার ওসি মো: আতাউর রহমান খোন্দকার জানান, বুধবার রাতে থানা পুলিশের এএসআই জহিরের নেতৃত্বে শাহপরীরদ্বীপ করিডোর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা গ্রহন করে কক্সবাজার আদালতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন।

 

টেকনাফে ইফার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত
ইসলামিক ফাইন্ডেশন টেকনাফ উপজেলার মাসিক সমন্বয় সভা ৩০ই এপ্রিল সকাল ১০.০০ঘটিকায় টেকনাফ উপজেলা মিলনায়তনে ইফা টেকনাফ কর্মকর্তা মাওঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইফা জেলা উপ-পরিচালক মিসেস- ফাহমিদা বেগম, বিশেষ অতিথি ছিলেন প্রশিক্ষণ প্রাপ্ত ঈমাম সমিতির কক্সবাজার জেলা সভাপতি মাওঃ সিরাজুল ইসলাম ছিদ্দিকী, ইফা জেলা মাষ্টার ট্রেইনার মাওঃ আমান উল্লাহ আমান, সভায় বক্তারা বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে দ্বিনী খেদমতে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেন। ইসলামে জিহাদ ও জঙ্গিবাদের নামে বিশৃংখলা সৃষ্টি করে সমাজ কে যে বিভ্রান্তের দিকে ঠেলে দিচ্ছে। তা থেকে মুক্ত হওয়ার একমাত্র পথ হচ্ছে এদেশের ওলামায়ে কেরাম মসজিদের ঈমাম ও খতিব গণ। সমাজ কে বিভ্রান্তি বেড়াজাল থেকে মুক্ত করতে ঈমাম রাই অগ্রণি ভূমিকা পালন করতে পারবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।

উক্ত সভা পরিচালনা করেন ইফা টেকনাফ কর্মকর্তা শাব্বির আহমেদ, এতে মসজিদ ভিত্তিক শিশু গণশিক্ষা কার্যক্রমের প্রাক-প্রাথমিক, ও সহজ কুরআন শিক্ষার শিক্ষক/শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই