মেইন ম্যেনু

টালিউডের ডাকে কলকাতা যাচ্ছেন মাহিয়া মাহি

ঢালিউড চলচ্চিত্রের ব্যস্ত নায়িকা এবার টালিউড সিনেমায় অভিনয় করছেন। অশোক পতি পরিচালিতরোমিও ভার্সেস জুলিয়েট সিনেমায় অভিনয় করবেন তিনি। মাহির বিপরীতে অভিনয় করবেন টালিউড নায়ক অঙ্কুশ। ছবিটির শুটিং অংশ নিতে কলকাতা যাচ্ছেন মাহি।

মাহি এ বিষয়ে রাইজিংবিডিকে জানিয়েছেন আগামীকাল রবিবার কলকাতায় যাবেন তিনি। সম্প্রতি পশ্চিম বাংলার একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই ছবির এ জনপ্রিয় নায়িকা। সেই ছবির শুটিং-এ অংশ নিতেই কলকাতা যাচ্ছেন তিনি। তার সঙ্গে যাচ্ছেন চলচ্চিত্রঅভিনেতা কাবিলা।

মাহি আরো জানান, বাংলাদেশ থেকে তিনি ছাড়াও কাবিলা এতে অভিনয় করতে পারেন। রোমিও ভার্সেস জুলিয়েট সিনেমায় মাহি ছাড়া বাকি সবাই টালিউড অভিনয় শিল্পী। সিনেমাটি শুটিং শুরু হবে ১৬সেপ্টেম্বর থেকে। এটি প্রযোজনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান এসকে।

ছবিতে মাহির চরিত্র সর্ম্পকে তিনি বলেন, ‘আমি লন্ডনে বড় হয়েছি। লন্ডনের পরিবেশের সঙ্গে আমার বেড়ে উঠা। হঠাৎ বাঙালি এক ছেলের সঙ্গে আমার পরিচয় হয়। এ বাঙালি ছেলের চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। এক সময় আমরা দুজন দুজনকে ভালোবেসে ফেলি। এর পর আমরা দুজনে দেশে ফিরি। আমি বাঙালি সংস্কৃতির সঙ্গে মিলিয়ে চলার চেষ্টা করি। কিন্তু তা পারি না। এভাবেই এগিয়ে যায় ছবির গল্প।’



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই